বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৯:৩৭ পূর্বাহ্ন

ঈদে বাড়ি ফেরা যাবে! চেকপোস্ট তুলেছে পুলিশ

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ মে, ২০২০

স্টাফ রিপোর্টার : হঠাৎ করেই রাজধানীর বিভিন্ন প্রবেশ ও বহির্গমন পথে চেকপোস্ট তুলে নিয়েছে পুলিশসহ অনান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ঈদুল ফিতরের ছুটিতে গ্রামের বাড়ি ফিরতে পারবেন মানুষ। তবে শর্ত হচ্ছে, পরিবহন হতে হবে নিজস্ব।

বৃহস্পতিবার (২১ মে) সরকারের নীতিনির্ধারণী মহলের পক্ষ থেকে পুলিশ সদরদফতরকে মৌখিক ভাবে এমন নির্দেশনা দেয়া হয়। এমন নির্দেশনা পাওয়ার পর পুলিশ সদর দফতর সংশ্লিষ্ট পুলিশ অফিসারদের বিষয়টি অবগত করে।

রাজধানী থেকে বের না হতে দেওয়ার জন্য যে সকল গুরুত্বপূর্ণ চেকপোস্ট রয়েছে সেখান থেকে চেকপোস্ট তুলে নিয়ে, নিয়মিত ডিউটি তল্লাশি রেখেছে পুলিশ।

পুলিশ সদর দফতরের একটি সূত্র বলছে, যদি কেউ গণপরিবহন ব্যতীত নিজস্ব পরিবহনে ঈদের ছুটি কাটাতে গ্রামের বাড়ি যেতে চান, সেক্ষেত্রে পুলিশ যেন তাদের জেরার সম্মুখীন না করেন এবং সহজে যেতে দেন।

পুলিশ সদর দফতরের এমন নির্দেশনা মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের কাছে পৌঁছে গেছে। বার্তা২৪.কম ডিএমপিতে কর্মরত একাধিক ডিসি ও এডিসি মাধ্যমে তথ্যটি নিশ্চিত হয়েছে।

এদিকে সংশ্লিষ্ট সূত্র বলছে, ইতোমধ্যে গাবতলী, উত্তরা, বাবুবাজার, সায়েদাবাদ চেকপোস্ট থেকে পুলিশ সরে গেছে। যে কেউ চাইলে নিজস্ব পরিবহনে তার গন্তব্যপথে যেতে পারবেন। তবে নিয়মিত টহল টিম স্পটগুলোতে উপস্থিত থাকবে।

লাইট নিউজ

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD