সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৪:৩২ অপরাহ্ন

ওএমএসের চাল ফ্রি করে দিলেন  দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০

দিনাজপুর-৬ আসনের আওতাভুক্ত ৪টি পৌরসভার কর্মহীন মানুষের জন্য ওএমএসের চাল ফ্রি করে দিয়েছেন ওই আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। তিনি জানিয়েছেন এই চালের মূল্য নিজ তহবিল থেকে পরিশোধ করবেন ।

 

পৌরসভাগুলো হলো- বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর ও ঘোড়াঘাট।

মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের লাইভে এসে এমপি সাদিক বলেন, দেশে প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে শ্রমজীবী মানুষেরা কর্মহীন হয়ে পড়েছে। তাই পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে নিজ তহবিল থেকে তার আসনের কর্মহীন হয়ে পড়া ৪০ হাজার শ্রমজীবী মানুষকে খাবার পৌঁছে দিয়েছেন তিনি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া ওএমএস কার্ডধারীরা বিনামূল্যে চাল নিতে পারবেন বলে জানান তিনি।

 

মঙ্গলবার নবাবগঞ্জ পৌরসভার আফতাবগঞ্জে রিকশা ও ভ্যান চালকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে শিবলী সাদিক বলেন, দেশে পর্যপ্ত পরিমাণে খাদ্য মজুদ আছে। তাই কর্মহীন মানুষদের খাবার সরবরাহ করা বড় চ্যালেঞ্জ নয়। বড় চ্যালেঞ্জ হচ্ছে এ মহামারির মোকাবেলা করা। এ ভাইরাস থেকে বাঁচতে ঘরে থাকার বিকল্প নেই। সংক্রমণ থেকে বাঁচতে জনসমাগম এড়িয়ে চলতে হবে। খাবার নিতে এসে যাতে জনসমাগম না হয়, তাই রাতে বাড়িতে বাড়িতে গিয়ে খাবার বিতরণ করছেন তিনি।

 

নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং কুশদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সায়েম সবুজ জানান, করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় এমপি শিবলী সাদিক তার নিজের তহবিল থেকে এলাকা কর্মহীন ৪০ হাজার শ্রমজীবী মানুষকে চাল, ডাল, আলুসহ প্রয়োজনীয় খাবার দিয়ে সাহায্য করেছেন।

 

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD