শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন শুক্রবার নিহতদের স্মরণে সারা দেশে দোয়া ও মোনাজাত বাংলাদেশে পরিস্থিতি স্বাভাবিক হবে প্রত্যাশা ভারতের ‘পুলিশ মারলে দশ হাজার, ছাত্রলীগ মারলে পাঁচ হাজার ঘোষণা হয়েছিল’ এইচএসসি ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ইন্টারনেটের গতি বাড়াতে বিটিআরসির নির্দেশ আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন শোয়েব মালিক নারায়ণগঞ্জে বিএনপি-জামায়াতের নেতৃত্বে নাশকতা চালানো হয়েছে : পুলিশ গণতন্ত্রে রাজনৈতিক সহিংসতার কোনো স্থান নেই : মেয়র তাপস ২৫ হাজার কোটি টাকা ধার দিল বাংলাদেশ ব্যাংক নাশকতাকারীরা চিহ্নিত না হওয়া পর্যন্ত অভিযান চলবে : স্বরাষ্ট্রমন্ত্রী

করোনা থেকে বাচতে মদ্যপান, প্রাণ গেল ৬০০ জনের!

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০

মারণ ভাইরাস করোনা থেকে মুক্তি খুঁজছে সারা বিশ্ব। কিন্তু অজ্ঞতার বশে করোনা থেকে মুক্তি পেতে মদ্যপান করে প্রাণ গেল ৬০০ জনের। হাসপাতালে ভর্তি প্রায় ৩০০০ জন। ঘটনাটি ঘটেছে ইরানে। মধ্যপ্রাচের দেশগুলির মধ্যে ইরানে সবচেয়ে বেশি থাবা বসিয়েছে এই করোনাভাইরাস।

অ্যালকোহল মুক্তি দিতে পারে করোনা থেকে। এই বিশ্বাসেই উচ্চ ঘনত্বযুক্ত অ্যালকোহল পান করেন কয়েক হাজার মানুষ। যার ফলে প্রাণ গেছে ৬০০ জনে। মৃত্যুর সঙ্গে লড়াই করছেন আরও তিন হাজার জন।

মঙ্গলবার এমনটাই জানিয়েছেন ইরানের জুডিসিয়াল প্রবক্তা গোলাম হোসেন ইসমাইলি। তিনি বলেন, ‘সংখ্যাটি খুব বেশি এবং আমাদের প্রত্যাশার বাইরে। অ্যালকোহল সেবন নিরাময় নয়, এটা মারাত্মক হতে পারে।

তিনি আরও জানান, ‘এর সঙ্গে জড়িত প্রচুর লোককে গ্রেফতার করা হয়েছে৷ এতগুলো মানুষের মৃত্যু ও অপরাধমূলক কাজের জন্য তাদের অবশ্যই জবাবদিহি করতে হবে।’

লাইটনিউজ/এসআই

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD