সোমবার, ২৩ মে ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন
করোনা ইস্যু

ক্রিকেট খেলতে ‘না’ করছেন শচীন!

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
শচীন টেন্ডুলকার

ক্রীড়া ডেস্ক : শচীন টেন্ডুলকার আর ক্রিকেট যেন একই সুতোয় গাঁথা। অথচ সেই শচীনই ক্রিকেট খেলতে ‘না’ করছেন।

শচীনের অবশ্য এছাড়া আর কোনো উপায়ও ছিলো না।

বিশ্বব্যাপী ভয়ানক আকারে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। ভারতেও এর সংক্রমণ বেড়ে চলেছে প্রতিদিন। ইতিমধ্যে দেশটিতে সাতশ’রও বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়ে আছে। প্রতিদিন মৃতের সংখ্যা বাড়ছে, যা এখন ১৪তে গিয়ে দাঁড়িয়েছে।

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে ভারত সরকার দেশটিকে লকডাউন ঘোষণা করেছে। তবে ভারতীয় যুবকরা তা না মেনে বরং বাইরে এসে ক্রিকেট খেলছে। এতে ঝুঁকি বাড়ছে সবার। আর তাই ক্রিকেট খেলতে না করছেন ভারতীয় ক্রিকেট ঈশ্বর শচীন। সবাইকে ঘরে থাকতে ও সব নির্দেশনা মেনে চলার আহবান জানিয়েছেন ভারতীয় কিংবদন্তি।

শচীন এক ভিডিও বার্তায় বলেন, ‘বিশ্বজুড়ে সরকার ও স্বাস্থ্য বিশেষজ্ঞরা আমাদের অনুরোধ করেছেন ঘরে থাকতে। তারপরও আমি শুনতে পারছি, লোকে এটিকে গুরুত্ব সহকারে নিচ্ছে না। এমনকি কিছু ভিডিও দেখেছি, লোকে এসবের মধ্যেও ক্রিকেট খেলছে। এটা করা যাবেনা। আমি জানি, আমার মতোই সবার ইচ্ছে করছে বাইরে গিয়ে বন্ধু-বান্ধবের সঙ্গে দেখা করতে। কিন্তু এই মুহূর্তে এসব করা গোটা জাতির জন্য সত্যিই ক্ষতিকর। দয়া করে মনে রাখবেন, আমরা হলাম অক্সিজেন, করোনাভাইরাস আগুন। আরও অনেক প্রাণ নেওয়া থেকে এই ভাইরাসকে আটকানোর একমাত্র পথ তার অক্সিজেন সরবরাহ বন্ধ করে দেওয়া।’

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD