বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:২০ পূর্বাহ্ন

পদ্মা সেতু অপমানের প্রতিশোধ: ওবায়দুল কাদের

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

পদ্মা সেতু বাঙালি জাতিকে অপমান করার প্রতিশোধ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (৮ জুন) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে পদ্মা সেতুতে বিশ্বব্যাংক অর্থায়ন না করা প্রসঙ্গে তিনি এ কথা বলেন।

পদ্মা সেতু নিয়ে অনেকে ষড়যন্ত্র করেছে, এখনো করছে উল্লেখ করে কাদের বলেন, আজ বিশ্ব ব্যাংক স্বীকার করছে, পদ্মা সেতু প্রকল্প থেকে সরে গিয়ে তারা বড় ভুল করেছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আরেকটা বিষয় হচ্ছে বিশ্ব ব্যাংক আমাদের দুর্নীতি এবং চুরির দায়ে পদ্মা সেতুর অর্থায়ন থেকে সরে গিয়েছিল। বিশ্ব ব্যাংক শেখ হাসিনা, শেখ রেহানা, জয়, পুতুল ও ববিসহ গোটা বঙ্গবন্ধুর পরিবারকে অপমান করেছে, অপবাদ দিয়েছে। বাঙালি বীরত্ব এবং সম্মানকে ক্ষুন্ন করেছে। তাই আমি বলবো, পদ্মা সেতু শুধু আমাদের সামর্থ্য এবং সক্ষমতার সেতু নয়, এই সেতু আমাদের অপমানের প্রতিশোধ।

সেতুমন্ত্রী বলেন, পদ্মা সেতু হলো শেখ হাসিনার অসম সাহসের সোনালি ফসল। বঙ্গবন্ধু কন্যার সততা সাহসিকতার প্রতীক। পদ্মা সেতু বাঙালি জাতির অহংকার এবং গৌরবের প্রতীক।

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে দলের নেতাকর্মীদের সর্তক থাকার পরামর্শ দিয়ে ওবায়দুল কাদের বলেন,পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নাশকতা করার ষড়যন্ত্র হচ্ছে। এজন্য সবাইকে সতর্ক থাকতে হবে। যাতে শত্রুরা ভেতরে ঢুকে কোনো অন্তর্ঘাত করতে না পারে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD