বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন

বদলে যাচ্ছেন তানজিন তিশা

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ জুন, ২০২২

এ সময়ের নাটকের অভিনেত্রীদের মধ্যে অন্যতম তানজিন তিশা। ক্যারিয়ারের শুরুতে নিজেকে নিয়ে খুব একটা সচেতন ছিলেন না। গড়পড়তায় কাজ করেছেন। তার মধ্যে কিছু কাজ প্রশংসনীয় হলেও বিতর্কেও জড়িয়েছেন তিনি। বিশেষ করে জনপ্রিয় অভিনেতা অপূর্বের সঙ্গে তাকে জড়িয়ে কিছু গুঞ্জনও ভেসে বেড়িয়েছিল বছর দুয়েক আগে।

অনেকে বলেছেন, অপূর্বের সংসার ভাঙার জন্য তানজিন তিশাই দায়ী। তবে বরাবরই এসব অভিযোগ ও গুঞ্জন অস্বীকার করেছেন এ অভিনেত্রী। এসব কারণে কিছুদিন তার ক্যারিয়ারে ভাটা পড়েছিল। চলতি বছরের শুরুর দিকে বাবার মৃত্যুর পর কাজেও অনিয়মিত ছিলেন তিনি। তবে সবকিছু ছাপিয়ে রোজার ঈদের নাটকে অভিনয়ের মাধ্যমে নিয়মিত হওয়ার পর আবারও জ্বলে উঠলেন তানজিন তিশা।

অভিনয় করছেন দুটি বিষয়কে প্রাধান্য দিয়ে। গল্প নির্বাচন ও পারফরমেন্স-এ দুটিই হচ্ছে এখন তার ধ্যান জ্ঞান। রোজার ঈদে সেটির প্রমাণও দেখিয়েছেন। এই ধারাবাহিকতায় কুরবানি ঈদের জন্য দুটি বিষয়ের প্রতি গুরুত্ব দিয়েই বেশ কিছু নাটকের কাজ শেষ করেছেন। এরমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে-নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘আনএক্সপেক্টেড ম্যারিজ’, রুবেল হাসানের ‘চিংকি পিংকি’, রাফাত মজুমদার রিংকুর ‘রিক্সাগার্ল’, মিজানুর রহমান আরিয়ানের ‘অদ্ভূত তো আপনি’, সঞ্জয় সমদ্দারের ‘চলতি পথে’, মাহমুদ মাহিনের ‘আক্রোশ’ ও জাকারিয়া শৌখিনের নাম ঠিক না হওয়া একটি নাটক।

নিজের ক্যারিয়ার প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ‘ঈদে অনেক নাটকে কাজ করতে হবে বিষয়টি এমন নয়। রোজার ঈদের নাটকে কাজ করে যে দুটি বিষয় আমি উপলব্ধি করেছি তা হলো-গল্প নির্বাচন ও পারফরমেন্স। তাই বেশি নাটকে কাজ করার চেয়ে ভালো গল্পের কম নাটকে কাজ করছি। পাশাপাশি গল্পে আমার চরিত্রের গুরুত্ব কেমন, অভিনয় করার মতো সুযোগ আছে কী না তা ভেবেই কাজ করছি। দিন শেষে দর্শক ভালো গল্পের কাজটাই দেখতে চায়। আগামী দিনগুলোও এভাবেই পাড়ি দেব।’

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD