সোমবার, ১৬ মে ২০২২, ০৫:৩৫ অপরাহ্ন

বরিশালে নকল স্যানিটাইজার জব্দ

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২২ জুন, ২০২০

বরিশাল জেলা প্রশাসনের নিয়মিত কর্মসূচির অংশ হিসেবে সোমবার সকালে বরিশাল মহানগরীতে জেলা প্রশাসন ও ওষুধ প্রশাসনের যৌথ অভিযানে নকল স্যানিটাইজার বিক্রির সময় জব্দ করা হয়। বরিশাল নগরীর ৯ নম্বর ওয়ার্ড গির্জা মহল্লা এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন বরিশাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান।

বরিশালের বাজারে বিভিন্ন ওষুধ কোম্পানির নাম বিকৃত করে বিভিন্ন প্রকার নকল স্যানিটাইজার ও ডিজইনফেক্টেন্ট সামগ্রী অবাধে বিক্রি হচ্ছিল। এই নকল পণ্য বিক্রি প্রতিরোধে জেলা প্রশাসনের পক্ষ থেকে সোমবার নগরীর গির্জা মহল্লা ও চকবাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসব নকল ওষুধ সামগ্রী বিক্রির অপরাধে ৭ জনকে ২৩ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়। পাশাপাশি অভিযানে সজল জমাদ্দার রাজিব (৩৪) ও মোস্তফা কামাল (৩০) নামক দুজন ব্যক্তিকে একই আইনে ১ বছর করে বিনাশ্রমে কারাদণ্ড দেয়া হয়।

জানা যায়, রাজিব ও কামালই মূলত বরিশালে এসব নকল হেক্সিসল ও স্যানিটাইজার সামগ্রীর যোগানদাতা। তারা ঢাকা থেকে এসব সামগ্রী কুরিয়ারে কিংবা লঞ্চে পরিবহন করে নিয়ে আসেন। ঢাকার মিটফোর্ড এলাকা থেকে রাকিব (২৫) নামের এক ব্যক্তির সঙ্গে যোগসাজশে তারা এ কাজটি করে থাকেন।

অভিযানে প্রসিকিউশন অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন বরিশালের ড্রাগ সুপার অদিতি স্বর্ণা এবং আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের একটি টিম।

লাইট নিউজ

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD