সোমবার, ১৬ মে ২০২২, ০৫:৩১ অপরাহ্ন

বৃদ্ধ দম্পতিকে মারধর করে বাড়ি থেকে বের করে দিলেন ছেলের বউ!

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২২ জুন, ২০২০

নাটোরের গুরুদাসপুর উপজেলার বিয়াঘাট ইউনিয়নের দুর্গাপুর মধ্যপাড়া গ্রামে ঘটেছে এক হৃদয়বিদারক ঘটনা। নব্বই বছরের বৃদ্ধ খোরশেদ আলী ও তার স্ত্রী আয়শা খাতুনকে (৭৫) ছেলের বউ মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছেন। তারপর আজ সোমবার তারা থানা দিকে যেতে থাকেন। যাওয়া সময় তাদের কাছে থাকা চারশ টাকাও এক ভ্যানচালক নিয়ে চম্পট দিয়েছেন। তাদের করুণ কান্নাকাটি দেখে চাঁচকৈড় বাজারের ব্যবসায়ী বাবু মোল্লা তাদের থানায় নিয়ে আসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃদ্ধ দম্পতি একটি ছাপরা ঘরে থাকেন। তাও ঝড়ে ভেঙে গেছে। জোড়াতালি দিয়ে ওই ঘরেই থাকেন তারা। বয়ঃবৃদ্ধ হওয়ার কারণে ছেলে বাহারের স্ত্রী তাদের ভালো চোখে দেখেন না। মাঝেমধ্যেই মারধর করেন। খেয়ে না খেয়ে দুঃখ কষ্টে চলছে তাদের জীবন। বাড়িটুকু ছাড়া তাদের কোনো সহায়সম্পত্তিও নেই। তিন ছেলের খরচে চলেন তারা। বড় দুই ছেলে থাকেন ঈশ্বরদীতে। কিন্তু ছোট ছেলে বাহারের স্ত্রী মঞ্জু বেগম (৩৭) শাশুড়িকে মাঝেমধ্যেই মারধর করে। হাতের কাছে যখন যা পায় তাই দিয়ে মারে। প্রতিবাদ করলে ভাত দেয় না। এমন এক পরিস্থিতিতে থেকে আর সহ্য হচ্ছিল না তাদের। তাই তারা থানার দিকে যাচ্ছিলেন।

করোনার এই দুঃসময়ে কোনো ধরনের সাহায্য পাননি এই দম্পতি। বৃদ্ধ খোরশেদ বলেন, বয়স্কভাতা ছাড়া জীবনে কোনো সাহায্য সহযোগিতা পাননি। এমনকি এই করোনাকালেও কোনো স্থানীয় জনপ্রতিনিধিসহ সরকারি-বেসরকারি কোনো প্রতিষ্ঠান থেকেও কেউ খোঁজ নেয়নি।

বৃদ্ধ দম্পতি এই বিষয়টি জানান গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলামকে। তিনি বৃদ্ধদের কথা শুনে অনাহারে থাকা বৃদ্ধা দম্পতির খাবারের ব্যবস্থা করেন। সেই সঙ্গে তিনি ব্যক্তিগতভাবে আর্থিক সহায়তা তুলে দেন । অভিযুক্ত পুত্র ও পুত্রবধূর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানিয়েছে ওসি।

লাইট নিউজ

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD