শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:২১ পূর্বাহ্ন

মেসি-গ্রিজম্যান ঝগড়া!

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২২ জুন, ২০২০

 

হঠাৎ করেই ছন্দপতন হয়েছে বার্সেলোনার। সেভিয়ার মাঠে গিয়ে হোঁচট খেয়েছে তারা; করেছে গোলশূন্য ড্র। ওই ম্যাচের সময় সতীর্থদের কয়েক দফা অনুপ্রাণিত করার চেষ্টা করেছেন লিওনেল মেসি। যা ব্যর্থ হয়েছে। বরং সতীর্থদের পারফরম্যান্সে তিনি অখুশি বলে খবর প্রচার হয়েছে স্প্যানিশ মিডিয়ায়। এরমধ্যে বের হলো আরেক খবর।

সেভিয়া ম্যাচের পর নাকি অধিনায়কের সঙ্গে ঝগড়া হয়েছে ফরাসি ফরাওয়ার্ড অ্যান্তনি গ্রিজম্যানের। স্প্যানিশ প্রচারমাধ্যম ডায়ারো গোল এমনই বিস্ফোরক দাবি করেছে। এক প্রতিবেদনে তারা জানিয়েছে, সেভিয়ার মাঠে গোলশূন্য ড্রয়ের পর ড্রেসিংরুমে মেসির সঙ্গে গ্রিজম্যানের কথা কাটাকাটি হয়েছে। এক পর্যায়ে দুজন আলাদা হয়ে যান।

লা লিগায় এই মৌসুমের শুরু থেকেই প্রায় একাই বার্সেলোনার ঘানি টানছেন মেসি। করোনা বিরতির পর মাঠে ফিরেও চেনা ছন্দে দেখা গেছে আর্জেন্টাইন সুপারস্টারকে। নিজে করেছেন দুই গোল এবং সতীর্থদের দিয়েও করিয়েছেন। কিন্তু অন্যদের পারফরম্যান্স ঠিক তৃপ্ত করার মতো নয়। স্বাভাবিকভাবেই অধিনায়ক হিসেবে হতাশ মেসি।

বার্সা অধিনায়ক অবশ্য সরাসরি হতাশার অভিযোগ তোলেননি। কিন্তু তার শরীরী ভাষা তেমনই ইঙ্গিত দিচ্ছে। সবশেষ তিনটি ম্যাচেই প্রতিপক্ষ ফুটবলারের ওপর তাকে হঠাৎ চটে যেতে দেখা গেছে। বিশ্বজুড়ে গণমাধ্যমে ‘অন্যরকম‘ মেসিকে নিয়ে খবরও প্রকাশ করেছে। অনুশীলন ক্যাম্পেও নাকি অস্বাভাবিক মেসিকে দেখা গেছে।

স্প্যানিশ ওই প্রচারমাধ্যমের দাবি ড্রেসিং রুমে ঝগড়ার আগে অনুশীলনেও নাকি মেসি-গ্রিজম্যান বিবাদ লেগেছিল। নতুন কোচ কিকে সেতিয়েন রিয়াল বেটিস থেকে নতুন ফুটবলার জুনিয়র ফিরপোকে উড়িয়ে এনেছেন। তার পারফরম্যান্সে নাকি মেসি অখুশি এবং এটা সরাসরি কোচকে বলেছেন। সবমিলিয়ে ঠিক স্বাচ্ছন্দ্যে নেই বার্সা অধিনায়ক।

লিগে ৩০ ম্যাচে ৬৫ পয়েন্ট বার্সেলোনার। এক ম্যাচ কম খেলে ৬২ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে রিয়াল মাদ্রিদ। অর্থাৎ লিগের বাকি সব ম্যাচে যদি দুই দল জিতে সেক্ষেত্রে চ্যাম্পিয়ন হবে রিয়াল। যা বার্সার অস্বস্তি বাড়িয়ে দিচ্ছে কয়েকগুণ। মেসিদের সামনে আরো পরীক্ষা আছে। তাদের সামনের ম্যাচগুলো যথাক্রমে অ্যাথলেটিক বিলবাও, অ্যাটলেটিকো মাদ্রিদ, ভিয়ারিয়াল ও সেল্টা ভিগোর বিরুদ্ধে।

এই দলগুলো গত কয়েক মৌসুমে বার্সাকে কম-বেশি ভুগিয়েছে। ঠিক এমন সময় গৃহযুদ্ধ বার্সার লিগ জয়কে কঠিন করে তুলতে পারে।

 

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD