শুক্রবার, ২০ মে ২০২২, ০৬:১২ পূর্বাহ্ন

যে কারণে জুমার নামাজের পর ঘুমন্ত স্বামীকে কুপিয়ে খুন করলেন রোহিঙ্গা স্ত্রী

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২

কক্সবাজারের টেকনাফের উনচিপ্রাং ক্যাম্পে জুমার নামাজের পর ঘুমচ্ছিলেন মো. সৈয়দুর রহমান (৩২)। এ সময় তাকে কুপিয়ে হত্যা করেছেন তার স্ত্রী সাজিদা। পারিবারিক কলহের জেরে স্ত্রী ঘুমন্ত স্বামীকে কুপিয়ে হত্যা করেছেন বলে জানা গেছে।

শুক্রবার বিকালে ক্যাম্পে ওই দম্পতির নিজ বাসায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ১৬ এপিবিএন অধিনায়ক (এসপি) তারিকুল ইসলাম তারিক। এ ঘটনায় ঘাতক স্ত্রীকে আটক করেছে পুলিশ।

নিহত মো. সৈয়দুর রহমান (৩২) টেকনাফের ক্যাম্প-২২ (উনচিপ্রাং) এর ব্লক-সি/২ এর হামিদুর রহমানের ছেলে। তার এফসিএন-২৪৪২৮৫। হত্যায় ব্যবহৃত অত্যাধুনিক একটি দা জব্দ করেছে পুলিশ।

এসপি তারিক জানান, বেশ কিছুদিন ধরে রোহিঙ্গা দম্পতি সাজিদা বেগম (২৩) ও সৈয়দুর রহমানের (৩২) মাঝে পারিবারিক কলহ চলে আসছে। শুক্রবার জুমার নামাজের পর বাড়িতে ঘুমচ্ছিলেন স্বামী সৈয়দ। এর জের ধরে বিকাল পৌনে ৩টার স্ত্রী সাজিদা স্বামী সৈয়দুর রহমানকে ঘুমন্ত অবস্থায় দা-দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। আশপাশের রোহিঙ্গারা তাৎক্ষণিক ভিকটিম সৈয়দকে ক্যাম্প অভ্যন্তরে হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ ঘটনার পর পরই এপিবিএন অফিসার ও ফোর্স দ্রুত ঘটনাস্থলে উপস্থিত গিয়ে রোহিঙ্গা ঘাতক নারীকে আটক করে। লাশ ও আটক নারীকে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

টেকনাফ থানার ওসি মো. হাফিজুর রহমান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। ঘাতক স্ত্রীর বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের পর ঘটনার মূল রহস্য উদঘাটনে কাজ করবে পুলিশ।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD