সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৪:১১ অপরাহ্ন

শামীম ওসমানের প্রার্থী তৈমূর : আইভী

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, তৈমূর আলম খন্দকার গডফাদার শামীম ওসমান এবং সেলিম ওসমানের প্রার্থী। তিনি বিএনপিরও প্রার্থী নন, জনতারও প্রার্থীও নন। শামীম ওসমান তাকে প্রার্থী করেছেন। উনি বিএনপির প্রার্থী হলে ধানের শীষেই নির্বাচন করতেন।

শনিবার (৮ জানুয়ারি) দুপুরে বন্দরের ২৪ নং ওয়ার্ডের দেউলি চৌরাপাড়া এলাকায় নির্বাচনী প্রচারণায় গিয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। 

আইভী আরও বলেন, ২০১৬ সালে শামীম ওসমান ধানের শীষের প্রার্থীর পক্ষে কাজ করেছেন, নৌকার বিরুদ্ধে ধানের শীষে সিল মেরেছেন। উনি ১৯৯৬ সালে নাজমা রহমানের নৌকা কেড়ে নিয়েছেন, তার ভাইয়ের পক্ষে লাঙলের হয়ে ব্যালট বাক্স লুট করেছেন। উনি কেমন আওয়ামী লীগ করেন? কিসের আওয়ামী লীগ করেন? উনি সুবিধাবাদী। 

তিনি বলেন, আবার মাথাচাড়া দিয়ে উঠেছে গডফাদাররা, মাথাচাড়া দিয়ে উঠেছে অপশক্তি, আনাগোনা শুরু হয়েছে সন্ত্রাসীদের। যেভাবে আমরা আগে এসব অপশক্তিকে দমন করেছি সেভাবে আবারও এই দন্তবিহীন বাঘকে, হাতিকে দমন করতে চাই। সন্ত্রাসীদের দমন করতে চাই। আমার পাশে আসুন। গতকাল বন্দরে প্রচারণা চালিয়েছেন তৈমূর আলম খন্দকার। সেলিম ওসমানের জাতীয় পার্টির চারজন চেয়ারম্যান তার সঙ্গে ছিলেন। এতে প্রমাণিত হয় সারা নারায়ণগঞ্জে যে গুঞ্জন ছিল যে তৈমূর আলম খন্দকার গডফাদার শামীম ওসমানের ক্যান্ডিডেট। গতকাল তা প্রমাণিত হয়েছে।   

উন্নয়ন প্রসঙ্গে আইভী বলেন, আমি বন্দরবাসীর জন্য সুখবর দিতে চাই, সেটি হলো কদমরসুল  ব্রিজ হয়ে যাবে অচিরেই। কোভিডের জন্য পিছিয়ে গিয়েছিল, আগামী কয়েক মাসের মধ্যে টেন্ডার হয়ে যাবে। 

তিনি বলেন, নদীর এপারে আমি প্রচুর পার্ক ও খেলার মাঠ করেছি। আমি রাস্তাঘাট, ড্রেন,খেলার মাঠসহ প্রচুর কাজ করেছি। বন্দরে প্রতিটি ওয়ার্ডে খেলার মাঠ করেছি, অনেক ওয়ার্ডে ২টা মাঠও আছে। আমাকে এবার শীতলক্ষ্যা নদী নিয়ে কাজ করতে হবে। নদীর দুই পাড় বাঁধাই করে দিব। 

দলের সমর্থন প্রসঙ্গে আইভী বলেন, আওয়ামী লীগে দ্বন্দ্ব স্পষ্ট কিনা জানি না। সব নেতাকর্মী আমার সঙ্গে। প্রতিটা ওয়ার্ড লেভেল পর্যন্ত নেতাকর্মীরা আমার পাশে আছে। একমাত্র তিনি (শামীম ওসমান) দলের বাইরে গিয়ে তার লোকজনকে তৈমূর সাহেবের সঙ্গে দিচ্ছে। হাইকমান্ড কালকে সব দেখেছে। এখানে অনুষ্ঠান হয়েছে, পত্রপত্রিকায়ও খবর এসেছে। 

তিনি বলেন, আমি নির্বাচন করি জনতার শক্তিতে। জনতাই আমার শক্তি, দল আমার মনোবল। এসব মিলিয়ে আমি নির্বাচন করি। আমি কোন গডফাদারের দিকে তাকিয়ে নির্বাচন করি না। 

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD