সোমবার, ১৬ মে ২০২২, ০৬:৪২ অপরাহ্ন

শুভ জন্মদিন জাহারা মিতু

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ২০ জুন, ২০২০

 

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন জাহারা মিতু। চলচ্চিত্রে কাজ করছেন শাকিব খানের সঙ্গে জুটি হয়ে। ‘আগুন’ শিরোনামের এই ছবির শুটিং প্রায় শেষ পর্যায়ে। শাকিব খানের পর কলকাতার জনপ্রিয় নায়ক দেবের সঙ্গে জুটি বাঁ‌ধছেন তিনি। ‘মিশন সিক্সটিন’ শিরোনামের এই ছবির শুটিং শুরুর অপেক্ষায়। এ তো গেল কাজের খবর। বিশেষ খবর হচ্ছে, আজ এই সুন্দরীর জন্মদিন।

এখনো কোনো ছবি মুক্তি না পেলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ ভক্ত-অনুরাগী জুটিয়েছেন মিতু। চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপে তাঁকে শুভেচ্ছা জানাচ্ছেন অনেকে। চলচ্চিত্রের মানুষগুলোও তাঁকে অনলাইনে ও মুঠোফোনে শুভেচ্ছা জানাচ্ছেন।

মিতু বলেন, ‘চলচ্চিত্রে কাজ করছি, তবে আমার কোনো ছবি এখনো মুক্তি পায়নি। এমন সময় চলচ্চিত্রের গ্রুপগুলো ও চলচ্চিত্রের অনেক প্রিয়জন আমাকে গত রাত থেকেই উইশ করছে। আমি অনেক বেশি কৃতজ্ঞ সবার কাছে।’

মিতু আরো বলেন, ‘বাসায় গত রাতে কেক কেটেছি। আমার ছোট বোন অনলাইনে অর্ডার দিয়ে কেক এনেছিল। এটা আমার প্রথম সারপ্রাইজ। তবে কেকটি কেটেছে আমার ছোট বোন। আমরা চার বোন ও এক ভাই। আমাদের সবার ছোট বোনটি সবার জন্মদিনের কেক কাটে, আমরা সবাই পাশে দাঁড়িয়ে থাকি। বিষয়টি আমরা পরিবারের সবাই উপভোগ করি। আমি নিজেও উপভোগ করি।’

তবে জাহারা মিতুর জন্মদিন নিয়ে বিভ্রান্তিও রয়েছে। এ বিষয়ে মিতু বলেন, ‘আমার সার্টিফিকেটসহ অনেক জায়গাতেই লেখা আছে, আমার জন্মদিন ২০ জুলাই। কী কারণে যেন এক মাস পরে লেখা। এত দিন ফেসবুকেও তাই ছিল। তবে কিছুদিন আগে ফেসবুকে আমি তারিখ ঠিক করেছি। যে কারণে অনেকেই জানেন না যে আজ আমার জন্মদিন।’

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান ও জাহারা মিতু জুটির প্রথম চলচ্চিত্র ‘আগুন’। বদিউল আলম খোকন পরিচালিত ছবিটি প্রযোজনা করছিলেন এনামুল হক আরমান। এর মধ্যে ছবির ৮০ শতাংশ শুটিং শেষ হয়েছে। তবে ক্যাসিনো ইস্যুতে গ্রেপ্তার হন সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান দেশ মাল্টিমিডিয়ার কর্ণধার এনামুল হক আরমান। যে কারণে বন্ধ হয়ে যায় ছবির কাজ। এখন ‘আগুন’ ছবির দায়িত্ব নিয়েছেন শাকিব খান।

গত বছরের ২৯ জুলাই ঢাকার একটি অভিজাত হোটেলে ছবির মহরত অনুষ্ঠিত হয়। যৌথ প্রযোজনা ও ঢাকার ছবিতে এর আগে কলকাতার অনেক শিল্পী অভিনয় করলেও দেব এখনো কোনো ঢাকাই চলচ্চিত্রে অভিনয় করেননি। এবারই প্রথম কোনো ঢাকাই চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন দেব।

ছবির গল্পে দেখা যাবে, সন্ত্রাসবাদ ও জঙ্গি দমনে সরকারি একটি ফোর্স মিশনে নামে। সেখানে বিদেশে বসে নির্দেশনা দেওয়া প্রতিপক্ষের পাল্টা হামলায় বাংলাদেশজুড়ে এক ভীতিকর পরিস্থিতি তৈরি হয়। ‘মিশন সিক্সটিন’ চলচ্চিত্রের গল্প লিখেছেন পরিচালক। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। ছবির অন্য শিল্পীরা হলেন বাংলাদেশের সাদেক বাচ্চু, ডন, সিবা শানু এবং কলকাতার রজতাভ দত্ত রনি, বিশ্বনাথ, সুপ্রিয় দত্ত প্রমুখ।

গত বছরের ২৭ নভেম্বর দেবের ‘পাসওয়ার্ড’ ছবিটি বাংলাদেশে মুক্তি পায়। ছবিটির প্রচারে এসে ২৬ নভেম্বর ঢাকা ক্লাবে বাংলাদেশি ছবি ‘মিশন সিক্সটিন’-এ অভিনয়ের ঘোষণা দেন দেব।

 

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD