সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৫:১৬ অপরাহ্ন

সারা-জাহ্নবী-আরিয়ানদের বিদ্যার দৌড় কত

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

বাবা-মা ও পরিবারের সদস্যদের পদাঙ্ক অনুসরণ করে অনেকেই রূপালি পর্দায় পা রেখেছেন। বলিউড তারকাদের সন্তানদের মধ্যে সারা আলি খান, জাহ্নবী কাপুর এবং অনন্যা পাণ্ডেরা ইতোমধ্যে বি টাউনে জায়গা করে নিয়েছেন।

শোনা যাচ্ছে শিগগিরই বলিউডে অভিষেক হচ্ছে আরিয়ান খান, সুহানা খান, ইব্রাহিম আলি খান এবং খুশি কাপুরেরও।

তাদের শিক্ষাগত যোগ্যতা নিয়ে একটি চমৎকার প্রতিবেদন করেছে বলিউড লাইফ। আসুন জেনে নিই তাদের বিদ্যার দৌড় সম্পর্কে-

আরিয়ান খান

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান লন্ডনের সেভেনোকস হাইস্কুলে পড়াশোনা করেছেন। এর পর তিনি ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়াতে লেখাপড়া করছেন।

সুহানা খান
ধিরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে গিয়েছিলেন শাহরুখ খানের মেয়ে সুহানা। পরে তিনি নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ের টিশস্কুল অফ আর্টসে পড়ালেখা করেছেন।

অনন্যা পাণ্ডে
স্টুডেন্ট অব দ্য ইয়ার-২ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে যাত্রা শুরু করেন অনন্যা পাণ্ডে। তিনি অভিনেতা চাঙ্কি পাণ্ডে ও ভাবনা পাণ্ডের মেয়ে। তিনি ইউনিভার্সিটি অফ সাউদার্ন ক্যালিফোর্নিয়া, লস এঞ্জেলেস থেকে স্নাতক সম্পন্ন করেছেন।

খুশি কাপুর
বনি কাপুর এবং প্রয়াত শ্রীদেবীর মেয়ে খুশিও ধিরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করেছেন।

জাহ্নবী কাপুর
জাহ্নবীও ধিরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করেছেন। পরে লস এঞ্জেলেসে লি স্ট্রাসবার্গ থিয়েটার এবং ফিল্ম ইনস্টিটিউটে লেখাপড়া করেন।

সারা আলি খান
আতরঙ্গি রে সিনেমা করে বিশেষ পরিচিতি পাওয়া অভিনেত্রী সারা আলি খান মুম্বাইয়ের বেসান্ত মন্টেসরি স্কুলে পড়ালেখা করেছেন। এর পর সাইফকন্যা নিউইয়র্কের কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাস এবং রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক সম্পন্ন করেছেন।

ইব্রাহিম আলি খান
সাইফ আলি খান এবং অমৃতা সিংয়ের ছেলে ইব্রাহিম ধিরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে থেকে স্কুলের পড়াশোনা শেষ করেন। তার পর তিনি লন্ডনের একটি বোর্ডিং স্কুলে তার শিক্ষা শেষ করেন।

নভ্যা নাভেলি নন্দা
অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা লন্ডনের সেভেনোকস স্কুলে পড়ালেখা করেছেন। তিনি ২০২০ সালে ফোর্ডহ্যাম ইউনিভার্সিটি থেকে ডিজিটাল প্রযুক্তি এবং ইউএক্স ডিজাইনে স্নাতক করেছেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD