সোমবার, ১৬ মে ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন

সুশান্তের মৃত্যু : সালমানদের বিরুদ্ধে আবেদন ৪০ লাখ মানুষের

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত করণ জোহর, যশরাজ ফিল্মস এবং সালমান খানকে বয়কটের ডাক দিয়ে অনলাইন সাক্ষর গ্রহণ হচ্ছে। ইতিমধ্যে প্রায় ৪০ লাখ মানুষ এতে সাক্ষর করেছে। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ মঙ্গলবার (২৩ জুন) এক খবরে এ তথ্য উল্লেখ করেছে।

খবরে বলা হয়েছে, বলিউড থেকে স্বজনপোষণ দূর করতে সাক্ষর গ্রহণ করা হচ্ছে।। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে সরব হতে শুরু করেছেন সমাজের বিভিন্ন স্তরের মানুষ। সুশান্তের মৃত্যুর প্রতিবাদে করণ জোহর, যশরাজ ফিল্মস এবং সালমান খানকে বয়কটের ডাক দিয়ে সই সংগ্রহের কাজ শুরু হয়েছে অনলাইনে। অনলাইন পিটিশনে ইতিমধ্যেই ৪০ লক্ষের বেশি মানুষ স্বাক্ষর করে ফেলেছেন।

এর আগে সুশান্তের আত্মহত্যার ঘটনায় সুপারস্টার সালমান খান ও করণ জোহরসহ আটজনের বিরুদ্ধে একটি ফৌজদারি মামলা করা হয়েছে। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, আগামী ৩ জুলাই এ মামলার পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে।

চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়ের করা অভিযোগে আইনজীবী সুধির কুমার ওঝা বলেন, ষড়যন্ত্র করে আট ব্যক্তি সুশান্তকে আত্মহত্যা করতে প্ররোচিত করেছে। যেটা হত্যার সমতুল্য অপরাধ। অভিযোগে আদিত্য চোপড়া, সাজিদ নাদিয়াতওয়ালা, সঞ্জয় লিলা বানসালি, ভুষণ কুমার, একতা কাপুর ও পরিচালক দিনেশের নামও রয়েছে। এসব ব্যক্তিরা সুশান্তের চলচ্চিত্র মুক্তি পেতে দেয়নি বলে দাবি করা হয়। বলা হয়, তাদের কারণেই চলচ্চিত্র অনুষ্ঠানে ডাকা হয়নি সুশান্ত সিংকে।

ওঝা বলেন, এই তরুণ অভিনেতার মৃত্যু কেবল বিহারের মানুষকেই আঘাত করেনি, পুরো দেশবাসী ব্যথিত হয়েছে। আইনের ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারার অধীনে মামলা হয়েছে। সাক্ষী রাখা হয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাউতকে।

এদিকে সুশান্তের মৃত্যুর পর রিয়া চক্রবর্তীকে টানা ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। তবে তাকে আবারও জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে শোনা যাচ্ছে।

ব্রেকিং বুম-এর বরাত দিয়ে জি নিউজ জানিয়েছে, সুশান্তের মৃত্যু নিয়ে রিয়া পুলিশের সামনে যে তথ্য দিয়েছে তা সঠিক নয় বলে মনে হচ্ছে। এ কারণে রিয়াকে আবারও পুলিশ জিজ্ঞাসাবাদ করতে পারে। শুধু তাই নয়, রিয়ার বয়ানের সঙ্গে অন্যদের দাবি মিলিয়ে দেখা হবে বলেও শোনা যাচ্ছে।

এদিকে প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের আত্মহত্যার সঙ্গে সুশান্তের মৃত্যুর কোনো সম্পর্ক রয়েছে কি না, সে বিষয়ে ধন্ধে রয়েছে পুলিশ। ফলে দিশার মৃত্যুর সঙ্গে সুশান্তের আত্মহত্যার সম্পর্ক রয়েছে কি না, সেই বিষয়টিও খতিয়ে দেখা হবে।

লাইট নিউজ

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD