রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন

স্বামীকে বিমানবন্দর থেকে আনার পথে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২

প্রবাসী স্বামীকে বিমানবন্দর থেকে আনতে গিয়ে স্ত্রী জান্নাতুল ফেরদৌসের (৩৫) স্থান হলো হাসপাতালের মর্গে। তাদের বহনকারী মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগলে জান্নাতুলসহ ২ জন নিহত হন।

নিহত জান্নাতুল ফেনীর দাগনভূঁঞা উপজেলার রামনগর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের কুয়েত প্রবাসী বেলায়েত হোসেনের স্ত্রী। নিহত চালক ইমাম হোসেন (২৫) নোয়াখালীর সেনবাগ উপজেলার বাসিন্দা।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার ভোরে সড়ক দুর্ঘটনায় ১ নারীসহ ২ জন নিহত ও ৬ জন আহত হয়েছেন। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী সদর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান।

ওসি আরও জানান, ছুটিতে বেলায়েত হোসেনের কুয়েত থেকে বাড়ি আসার খবর পেয়ে তাকে আনতে সপরিবারে ঢাকা বিমানবন্দর যান স্ত্রীসহ স্বজনরা। বেলায়েতকে বিমানবন্দর থেকে নিয়ে স্ত্রীসহ পরিবারের অন্যদের নিয়ে একটি মাইক্রোবাসে শনিবার ভোররাতে ফেনীর দাগনভূঁঞার উদ্দেশ্যে রওয়ানা হয়। সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সীমান্তের মোহাম্মদ আলী বাজার এলাকার পৌঁছালে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে সড়কের বাইরে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে চালক নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৩৫) মারা যান।

তিনি জানান, আহত প্রবাসী স্বামীসহ অপর ৬ জনকে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- বেলায়েত হোসেন (৪৫) সাবের হোসেন (১৪), সাব্বির হোসেন (১০), ফাহমিদা আক্তার (২২) শরিফ উদ্দিন (৩০) ও লিমন হোসেন (৮)।

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD