শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৩৩ পূর্বাহ্ন

১০০ পরিবারকে সহায়তা দিলেন অধরা খান

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০

গত বছর চীনের হুবেই প্রদেশের উহান থেকে সারা বিশ্বে ছড়িয়ে পড়ে মহামারি করোনাভাইরাস। ৮ মার্চ থেকে বাংলাদেশেও ভাইরাসটির প্রাদুর্ভাব লক্ষ করা যায়। এ পর্যন্ত মোট আক্রান্ত হয়েছেন ৪৯ জন। এর মধ্যে মারা গেছেন ৫ জন। এদিকে করোনা ভাইরাস যাতে আর না ছড়াতে পারে সে জন্য সরকার সারা দেশে ১০ দিনের সাধারণ ছুটি ঘোষণা করেছে। ফলে দেশের সব মানুষই এখন ঘরবন্দী।

এদিকে ঘরবন্দী সময়ে বিপাকে পড়েছেন দেশের খেটে খাওয়া মানুষেরা। যারা দিন আনে দিন খায় তাদের আয়-রুজি বন্ধ হয়ে যাওয়ায় মানবেতর দিন যাপন করছেন তারা। সেই সব দুস্থ মানুষদের সাহায্যে এগিয়ে এসেছে সরকার। বেসরকারি ও ব্যক্তি উদ্যোগেও সহায়তা কার্যক্রম চলছে। এগিয়ে এসেছেন ঢাকাই সিনেমার তারকারাও। অনন্ত জলিল, পপি, অপু বিশ্বাস, তানহা তাসনিয়া ইসলাম, মিষ্টি জান্নাত সাইমন সাদিক, বিপাশা কবির, জয় চৌধুরীসহ আরও অনেকে অসহায়দের সহযোগিতায় এগিয়ে আসেন।

এবার অসচ্ছল মানুষদের পাশে দাঁড়ালেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অধরা খান। রাজধানী ঢাকার নন্দীগ্রাম দক্ষিণ বনশ্রী এলাকার ১০০ দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন অধরা। আগামী সপ্তাহে আরও মানুষের কাছে খাবার পৌঁছে দিতে চান তিনি।

দেশ রূপান্তরকে অধরা খান বলেন, ‘আমি আমার সামর্থ্য অনুযায়ী কিছু মানুষকে সহায়তা করেছি। আমি তো আর অত বড় তারকা নই, অত বেশি টাকাও নেই আমার। ফলে অল্প সাধ্যে অল্প কিছু মানুষকে সহায়তা করেছি। চাল, ডালসহ কিছু নিত্য প্রয়োজনীয় সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিয়েছি।’

২০১৮ সালের শেষ দিকে চিত্রনায়ক বাপ্পির বিপরীতে ‘নায়ক’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন অধরা খান। একই বছর তার অভিনীত ‘মাতাল’ সিনেমাটিও মুক্তি পায়। কাজ চলছে অপূর্ব-রানা পরিচালিত ‘উন্মাদ’ সিনেমার। এতে তার বিপরীতে রোশান ও কলকাতার এক জনপ্রিয় নায়ককে দেখা যাবে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD