বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৩৪ পূর্বাহ্ন

১৯ বছর বয়সেই মারা গেলেন ইতালিয়ান ফুটবলার আন্দ্রে রিনালদি

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ মে, ২০২০

 

করোনাভাইরাসের কারনে লকডাউনের এই সময় বাড়িতেই ট্রেনিং চালিয়ে যাচ্ছিলেন ইতালিয়ান ক্লাব আটলান্টার মিডফিল্ডার আন্দ্রে রিনালদি।

শুক্রবার (৮ মে) অনুশীলনের সময় হঠাৎ স্ট্রোক (মস্তিষ্কে রক্তক্ষরণ) করেন ১৯ বছর বয়সী ফুটবলার রিনালদি। হাসপাতালে নেয়ার তিনদিনের মাথায় মৃত্যুবরণ করেন তিনি।

তরুণ এই ফুটবলারের মৃত্যুর খবরটি নিশ্চিত করে সিরি’ডি এর ক্লাব এসি লেগনানো। এক বিবৃতিতে তারা জানিয়েছে, আকস্মিক, দুঃখজনক, যা ভাবা আসলেই অসম্ভব। অসুস্থ হওয়ার পর তিনদিন লড়েছে আন্দ্রে। দুর্ভাগ্যজনকভাবে কিছুই করার ছিল না।

লেগনানোর চেয়ারম্যান জিয়াভান্নি মুনাফো বলেন, যখন আন্দ্রে অনুশীলনে আসতো, প্রথমেই আমার সঙ্গে দেখা করতো। এই স্মৃতি আমার মনের মধ্যে সারাজীবন থাকবে। দারুণ এক ছেলে ছিল, সবার জন্য উদাহরণ। ক্লাবের পক্ষ থেকে আমি তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

১৩ বছর বয়স থেকে সিরি’আর দল আটলান্টায় ছিলেন রিনালদি। ২০১৬ সালে ক্লাবের হয়ে অনূর্ধ্ব-১৭ লিগ শিরোপা ও সুপার কাপ জেতেন এই মিডফিল্ডার।

রিনালদিকে হারিয়ে আটলান্টা এক বিবৃতিতে বলেছে, তাকে সবসময়ই পাওয়া যেত, ইতিবাচক একজন ছিল। সে জানতো কিভাবে সকলের ভালোবাসার পাত্র হওয়া যায়।

বিবৃতিতে তারা আরও বলেছে, মাঠে তুমি ছিলে এমন একজন যে কিনা সবার শেষে হার মানতো, এবারও তুমি লড়েছো। তোমার অর্জন খুব সহজে মুছে যাবে না।

লাইট নিউজ

 

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD