বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

ঘনিষ্ঠ দৃশ্য শুটের আগে কাঁচা পেঁয়াজ খেতেন এই নায়ক

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২

ভারতীয় সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সায়রা বানু। ১৯৬৬ সালে নিজের থেকে ২২ বছরের বড় দিলীপ কুমারকে বিয়ে করেন তিনি। পরে গত বছর দাম্পত্য জীবনের ইতি টানেন। তারপর অসুস্থ হয়ে পড়েন সায়রা। ধীরে ধীরে নিজেকে সিনেমার লাইমলাইট থেকে গুটিয়ে নেন।

যেসব নায়কের সঙ্গে সায়রা বানু রূপালী পর্দায় সফল হয়েছে তাদের মধ্যে অন্যতম সুনীল দত্ত। বলিউডের অন্যতম জনপ্রিয় জুটিও হিসেবে পরিচিত ছিলেন তারা। তাঁদের ‘পড়োশন’ ছবিটিও ছিল সেই সময় সুপার ডুপার হিট। এবার সুনীল দত্তকে নিয়ে গোপন তথ্য ফাঁস করলেন সায়রা বানু।

‘পড়োশন’ ছবিটি যখন করছিলেন তখন সুনীল দত্ত বলিউডে স্ট্রাগল করছেন। অন্যদিকে সায়রা বানু ততদিনে স্টার। পাশাপাশি, দিলীপ কুমারের সঙ্গে সুনীল দত্তের বন্ধুত্ব পাকাপোক্ত হয়ে গিয়েছে। শুধু তাই নয়, তারা প্রতিবেশীও ছিলেন। প্রায় সময় দিলীপ কুমারের বাংলোতে বসতো সন্ধ্যার আড্ডা।

এক সাক্ষাৎকারে সুনীল দত্তের সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করেন সায়রা বানু। তিনি বলেন, ‘সুনীল আমার সঙ্গে রোমান্টিক দৃশ্যের আগে এক প্লেট পেঁয়াজের অর্ডার দিতেন। এবার তার মুখে সেই পেঁয়াজের গন্ধ নিয়ে কীভাবে শট দেব সেটা ভেবেই নাজেহাল অবস্থা হত আমার।’

তবে সেই সময় ‘পড়োশন’ ছবির বক্স অফিস কালেকশন ছিল প্রায় আড়াই কোটির কাছাকাছি। এই ছবির বিপুল সাফল্য পেয়েছিল। কিন্তু সায়রা বানু জানান, সুনীল দত্ত কিন্তু ছবিতে ভোলার চরিত্র করতে প্রথমে রাজি ছিলেন না। সায়রা বানু বলেন, ‘দিলীপ সাব ‘পড়োশন’ দেখে আমার ও সুনীলের খুব প্রশংসাও করেন।’

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD