বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

স্ত্রীর মরদেহ খাটের নিচে রেখে ওপরে বসেছিলেন স্বামী

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২

ঝালকাঠির রাজাপুর উপজেলার পূর্ব বাদুরতলা গ্রামে স্ত্রী শারমিনকে খুন করে খাটের নিচে মরদেহ রেখে পালিয়ে যাচ্ছিলেন স্বামী। এ সময় স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করে পুলিশ।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার নৈকাঠি এলাকা থেকে তাকে আটক করা হয়।

নিহত ব্যক্তি হলেন ঝালকাঠি সদর উপজেলার শাচিলাপুর গ্রামের মনির খানের মেয়ে শারমিন।

আটককৃত ব্যক্তি হলেন রাজাপুর উপজেলার পূর্ব বাদুরতলা গ্রামের মিলবাড়ি এলাকার শহিদুল ইসলামের ছেলে হাসান।

স্থানীয় বাসিন্দা বাহারুল মিয়া বলেন, রোববার দুপুর ২টার পর হাসানের ছোট ভাই রমজান (৮) ঘরে ঢুকে দেখে- হাসান খাটের ওপর একা বসে আছেন। এ সময় খাটের নিচে চাদর পেঁচিয়ে ঘুমাচ্ছে শারমিন। এ ঘটনাটি দেখে রমজান এসে আমাকে বলে দেয়। পরে হাসান বাড়ি থেকে পালিয়ে যায়। এ সময় আমরা হাসানের ঘরে তার স্ত্রীর মরদেহ দেখে পুলিশে সংবাদ দেই।

থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা বলেন, রোববার বিকেলে ঘটনাস্থল থেকে শারমিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে তার স্বামী রিকশাচালক হাসানকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন তিনি।

তিনি আরও বলেন, রোববার বিকেলে নিহত শারমিনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। একইসঙ্গে আটক হাসানের নামে একটি হত্যা মামলা হয়েছে।

 

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD