বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

জলসিঁড়ি আবাসন প্রকল্পে সহায়তা করবে বসুন্ধরা গ্রুপ

বাংলাদেশ সেনাবাহিনীর জলসিঁড়ি আবাসন প্রকল্প বাস্তবায়নের উন্নয়ন কাজে সার্বিক সহায়তা করবে বসুন্ধরা গ্রুপ। আজ সোমবার সেনাবাহিনীর সদর দপ্তরে এই নিয়ে এক চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়।

সেনা প্রধান জেনারেল আজিজ আহমেদের উপস্থিতিতে চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে জলসিঁড়ি আবাসন প্রকল্পের চেয়ারম্যান মেজর জেনারেল মো. আবু সাঈদ সিদ্দিক ও বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান নিজ নিজ পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এই প্রকল্পকে সফল করে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার বিবেচনায় ইতোপূর্বে বসুন্ধরা গ্রুপ ২৬০০ বিঘা জমি প্রদান করে।

অনুষ্ঠানে বলা হয়, জলসিঁড়ি আবাসন প্রকল্প সম্পসারণ ও উন্নয়নে বসুন্ধরা গ্রুপ সহায়তা করবে। প্রকল্প এলাকায় বসুন্ধরা গ্রুপ ও জলসিঁড়ি যৌথভাবে বড় একটি মসজিদ স্থাপন করবে এবং প্রকল্পের সৌন্দর্যবর্ধনেও কাজ করবে।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেন, বাংলাদেশ সেনাবাহিনীর ‘জলসিঁড়ি আবাসন প্রকল্পে’র সম্প্রসারণ ও উন্নয়নে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে সহযোগিতা করতে পেরে আমরা আনন্দিত। আমি আশা করি, উভয়পক্ষের সহযোগিতায় এই প্রকল্পের বাস্তবায়ন নির্ধারিত সময়ের মধ্যেই সম্পন্ন হবে।

এই উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ বলেন, উভয় প্রকল্প বাস্তবায়নের স্বার্থে সেনাবাহিনী এবং বসুন্ধরা গ্রুপ পরস্পরকে সহযোগিতা করবে। তিনি এই প্রকল্প বাস্তবায়নের শুরু থেকে বসুন্ধরা গ্রুপের সার্বিক সহায়তার জন্য বসুন্ধরা গ্রুপের প্রশংসা করেন এবং বিশেষভাবে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে ধন্যবাদ জানান।

এ সময় বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল (কিউএমজি) লেফটেন্যান্ট জেনারেল সামসুল হক, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর, বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাসভীর, বসুন্ধরা গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক লিয়াকত হোসেন, রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক এবং উভয়পক্ষের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

লাইটনিউজ