বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

সাংবাদিকদের বিরুদ্ধে মামলা করলেন রিয়া

সিবিআই গোয়েন্দাদের টানা ৯ ঘণ্টা জেরার সম্মুখীন হন বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সোমবার ভাইবোন দু’জনকেই জেরা করে সিবিআই।

রিয়া সেখান থেকে বেরিয়েই সোজা চলে যান সান্তাক্রুজ থানায়। আর করলেন সাংবাদিকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে আইনের চোখে দোষী সাব্যস্ত হওয়ার আগেই সবার নেগেটিভ নজরে রিয়া। কারণ সুশান্তের সঙ্গে একটা সময় প্রেমের সম্পর্কে ছিলেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের খবর, সুশান্তের সঙ্গে প্রেমের সূত্র ধরেই সংবাদমাধ্যমেরও তাকে নিয়ে ব্যাপক আগ্রহ। গত শুক্রবারের কথা। অভিনেত্রীর বাড়ির সামনে সংবাদমাধ্যমের ভিড় এবং উৎকণ্ঠা, কৌতূহলী ব্যক্তিদের জমায়েত থাকায় বাড়ির বাইরে পা রাখতে পারেননি রিয়া।

অবশেষে সিবিআইয়ের দপ্তরে পৌঁছানোর জন্য তাকে মুম্বাই পুলিশের দ্বারস্থ হতে হয়। বাড়ি থেকে বের হওয়ার জন্য পুলিশ প্রশাসনের সাহায্য প্রার্থনা করেছিলেন সুশান্তের সাবেক প্রেমিকা। পরে আবেদনের ভিত্তিতেই মুম্বাই পুলিশ বাড়ি থেকে রিয়া চক্রবর্তীকে এসকোর্ট করে নিয়ে যায় সান্তাক্রুজের ডিআরডিও গেস্ট হাউজে। যেখানে তদন্তের জন্য আশ্রয় নিয়েছেন সিবিআই গোয়েন্দা কর্মকর্তারা।

রিয়ার অভিযোগ, তার স্বাভাবিক জীবন বিপর্যস্ত করে দিচ্ছেন সাংবাদিকরা। আমার ব্যাপারে অনেক ভুয়া খবর রটানো হচ্ছে। আর সেসবের ভিত্তিতেই সোমবার ফের পুলিশের দ্বারস্থ হন রিয়া। এই নিয়ে দ্বিতীয়বারের জন্য সাংবাদিকদের বিরুদ্ধে পুলিশি অভিযোগ দায়ের করলেন অভিনেত্রী।

লাইটনিউজ