বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

করোনায় আক্রান্ত ‌ডোয়াইন জনসনের পুরো পরিবার

হলিউড অভিনেতা ‘দ্য রক’ তথা ডোয়াইন জনসনের শরীরে বাসা বেঁধেছে করোনাভাইরাস। তিনি একা নন, তার স্ত্রী লরেন এবং দুই মেয়ে জেসমিন ও টিয়ানা কোভিড-১৯ রোগে আক্রান্ত। এ কারণে আড়াই সপ্তাহ ধরে পুরো পরিবার কঠিন সময় পার করছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) ১১ মিনিটের একটি দীর্ঘ ভিডিওর মাধ্যমে খবরটি জানান ৪৮ বছর বয়সী এই তারকা। তার দাবি, যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার পরও করোনা থেকে রেহাই পাননি। তবে পরিবারসহ সুস্থ হয়ে ওঠার ব্যাপারে আশাবাদী তিনি।

ডোয়াইন জনসন ভিডিওতে বলেন, ‘জীবনে অনেকবার ইনজুরিতে পড়েছি, শরীরের হাড়ও মচকেছিল কয়েকবার। কিন্তু করোনায় আক্রান্ত হওয়া সেগুলোর চেয়ে অনেক বেশি যন্ত্রণার। পরিবারের সুরক্ষাকে এখন সবার আগে প্রাধান্য দিচ্ছি আমি।’

একসময় রেসলিংয়ের ময়দান মাতানো এই তারকার ধারণা, ঘনিষ্ঠ বন্ধুদের সংস্পর্শের কারণে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছে তার পরিবার।

ভক্তদের মাস্ক ব্যবহারের পরামর্শ দিয়ে ভিডিওতে ডোয়াইন জনসন বলেন, ‘স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করুন। পরিবারকে সুরক্ষায় রাখুন। সামাজিক দূরত্বের ব্যাপারে কঠোর হন। ঘরে জনসমাগম এড়িয়ে চলুন। ইতিবাচক থাকুন। পরিচিতজনদের যত্ন নিন।’

লাইটনিউজ