বাংলা ও বিশ্বের সকল খবর এখানে

উত্তেজনায় কাঁপছে পাকিস্তান-ভারত

বিশ্বকাপের আসরে আজ উত্তেজনার পারদ চড়েছে এশিয়ার দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশের ক্রিকেটপ্রেমীদের মাঝে। দুই দলই ইতিমধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিজেদের ঘরে তুলেছে। দুই দেশই এবারের বিশ্বকাপের হটফেভারিট। ম্যাচটিকে ঘিরে উত্তেজনায় কাঁপছে পাকিস্তান ও ভারতের ক্রিকেটপ্রেমীরা।

দুবাইয়ে আজ রোববার বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে বিশ্বকাপের ওই হাইভোল্টেজ ম্যাচ। এর আগে টি-২০ বিশ্বকাপে পাঁচবার মুখোমুখি হয়েছে ভারত এবং পাকিস্তান। সব ম্যাচই পাকিস্তানকে হারিয়েছে ভারত। এবার পাকিস্তান চাইবে ভারতকে হারিয়ে সেই দুর্নাম ঘুচাতে। এবারের বিশ্বকাপের হট ফেভারিট ইমরান খানের উত্তরসূরীরা।

এক টুইটবার্তায় পিসিবি চেয়ারম্যান ও পাকিস্তানের সাবেক অধিনায়ক রমিজ রাজা পাকিস্তানি খেলোয়াড়দের উদ্দেশে বলেছেন, ছেলেরা তোমাদের জন্য শুভকামনা রইল। তোমাদের মনে রাখতে হবে, লাখ লাখ মানুষের হৃদয়কম্পন হচ্ছে, তোমাদের জন্য দোয়া করছে লাখ লাখ মানুষ। টুইটবার্তা শেষে তিনি ‘পাকিস্তান জিন্দাবাদ’ হ্যাশট্যাগ ব্যবহার করেন।

ভারতের সাবেক অধিনায়ক আজহার উদ্দিন এক টুইটবার্তায় বলেন, বিশ্ব আজ রাতে তাকিয়ে আছে একটি অসাধারণ ম্যাচ উপভোগের জন্য।

তবে ভারতীয় ক্রিকেট বোর্ড সভাপতি ও ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী ও ভারতের সর্বকালের সেরা কিংবদন্তি ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার এ ম্যাচ নিয়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো টুইট করেননি।