বাংলা ও বিশ্বের সকল খবর এখানে

‘মোটরসাইকেল আমার সব আশা কেড়ে নিল’

পাবনা সংবাদদাতা : পাবনায় মোটর সাইকেল দুর্ঘটনায় আহত তিন স্কুলছাত্রের একজন মারা গেছেন। মঙ্গলবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ইমন প্রামাণিক (১৬) নামে ওই ছাত্র।

শুক্রবার (১৯ নভেম্বর) পাবনা সদরের কুলোনিয়া বাজারে দুর্ঘটনার পর থেকে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ইমন। তার দুই বন্ধু এখনও হাসপাতালে চিকিৎসাধীন।

ইমন সদরের দোগাছি ইউনিয়নের খয়েরসূতি পশ্চিপাড়া মহল্লার রবিউল প্রামাণিকের ছেলে ও খয়েরসূতি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির কমার্স বিভাগের শিক্ষার্থী ছিলেন।

আহতরা হলেন- খয়েরসূতি পশ্চিমপাড়া গ্রামের বাবলু মোল্লার ছেলে ফুয়াদ হোসেন (১৬), মহেন্দ্রপুর এলাকার ফিরোজ আলীর ছেলে সুমন মিয়া (১৭)। এ দু’জনও খয়েরসূতি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

সাইফুল ইসলাম নামে স্থানীয় একজন জানান, তিন বন্ধু মোটরসাইকেলে বেড়াতে গিয়েছিল। দুর্ঘটনার পর তাদের প্রথমে জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা রাজশাহী মেডিকেলে স্থানান্তর করে। এরপর মঙ্গলবার রাতে হাসপাতালে মারা যায়।

নিহতের বাবা রবিউল প্রামাণিক বলেন, ছেলেকে নিয়ে অনেক স্বপ্ন ছিল। সে বিদেশে গিয়ে চাকরি করে সংসারের হাল ধরবে। কিন্তু মোটরসাইকেল আমার সব আশা কেড়ে নিল। নিমেষেই স্বপ্ন ধ্বংস হয়ে গেছে। এ ঘটনা কোনোভাবেই মেনে নিতে পারছি না।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, মোটরসাইকেল দুর্ঘটনার চারদিন পরে মঙ্গলবার রাতে একজন রাজশাহী মেডিকেলে মারা যায়। হাসপাতাল থেকে আমাকে ফোনে বিষয়টি জানানো হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় দাফনের জন্য মরদেহ হস্তান্তর করা হয়েছে।