শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:২৫ অপরাহ্ন

উত্তরাখণ্ডে বিয়েবাড়িতে যাওয়ার সময় বাস খাদে, নিহত ২৫

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ৫ অক্টোবর, ২০২২

ভারতের উত্তরাখণ্ডে বিয়েবাড়িতে যাওয়ার সময় বরযাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ২৫ জন নিহত হয়েছেন। বাসটিতে ৪০ জনেরও বেশি আরোহী ছিল। মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

মঙ্গলবার রাতে ভারতের উত্তরাখণ্ড রাজ্যের পাউরি গাড়ওয়ালে সিমদি গ্রামের কাছে এ দুর্ঘটনা ঘটে। বুধবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি ও টাইমস অব ইন্ডিয়া।

উত্তরাখণ্ড রাজ্য পুলিশপ্রধান অশোক কুমার ভারতের বার্তা সংস্থা এএনআইকে জানিয়েছেন, হারিদওয়ার জেলা থেকে বাসটি ছেড়ে আসে। ধুমকোটের বিরখাল এলাকায় বাসটি দুর্ঘটনার কবলে পড়ে। এতে ২৫ জনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। পুলিশ রাতেই ২১ জনকে উদ্ধার করেছে; আহতদের পার্শ্ববর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজ্য পুলিশপ্রধান টুইটারে উদ্ধার তৎপরতার ছবি প্রকাশ করেছেন।

এটিকে হৃদয়বিদারক ঘটনা বলে উল্লেখ করেছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অফিস। এক বিবৃতিতে ভুক্তভোগীদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।

সংবাদ সংস্থা এএনআইয়ের প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার রাতে গাউরি গারওয়াল জেলার সিমডি গ্রামের কাছে খাদে পড়ে যায় একটি বাস। ওই বাসে ৪৫ থেকে ৫০ জন ছিলেন। তারা বিয়েবাড়ি যাচ্ছিলেন বা বিয়েবাড়ি থেকে ফিরছিলেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD