শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:৩০ অপরাহ্ন

ধর্ষণ মামলায় ফের আদালতে মামুনুল হক

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ৩ অক্টোবর, ২০২২

ধর্ষণ মামলায় সাক্ষ্যগ্রহণের জন্য ফের হেফাজত নেতা মামুনুল হককে নারায়ণগঞ্জের আদালতে নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে করা ধর্ষণ মামলায় সপ্তম দফায় ছয় পুলিশ কর্মকর্তাসহ আট জন সাক্ষ্য দেবেন।

সোমবার (৩ অক্টোবর) সকালে তাকে আদালতে নেওয়া হয়।

সাক্ষীরা হলেন- সোনারগাঁ থানার এসআই আরিফ হাওলাদার, জোবায়েদ হোসেন, নুরুল ইসলাম, বোরহান। এ ছাড়া আগের তারিখে দুজন সাক্ষী অনুপস্থিত ছিলেন। তারা হলেন- সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক সাইদুজ্জামান ও এসআই ইয়াউর রহমান। এর আগের তারিখে আরও দুজন সাক্ষী অনুপস্থিত ছিলেন। তারা হলেন- মেহেদী হাসান ও পারভেজ।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে মামুনুল হককে আদালতে আনা হয়েছে। তার বিরুদ্ধে করা ধর্ষণ মামলায় সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হবে।

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট এ কে এম ওমর ফারুক নয়ন বলেন, সোমবার মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলায় ছয় পুলিশ কর্মকর্তাসহ আট জনের সাক্ষ্য দেওয়ার কথা রয়েছে। নতুন চারজন পুলিশের এসআইসহ আগের তারিখের অনুপস্থিত দুই পুলিশ কর্মকর্তার সাক্ষ্য দেওয়ার কথা রয়েছে। এ ছাড়া আগের তারিখের আরও দুজন সাক্ষীরাও সাক্ষ্য দিতে পারেন।

তিনি আরও বলেন, সোমবার দুপুর ১২টার দিকে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হবে। এ কারণে মামুনুল হককে আদালতে আনা হয়েছে।

উল্লেখ্য, ২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও রয়েল রিসোর্টে এক নারীর সঙ্গে অবস্থান করা অবস্থায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা মামুনুল হককে ঘেরাও করেন। এ সময় হেফাজতে ইসলামের নেতাকর্মী ও সমর্থকরা এসে রিসোর্টে ভাঙচুর চালিয়ে তাকে নিয়ে যান। পরে গত ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন তার সঙ্গে থাকা নারী।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD