শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:২২ অপরাহ্ন

প্রধানমন্ত্রী জনগণের দুয়ারে দুয়ারে যেতে বলেছেন

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রত্যেক নেতাকর্মীকে জনগণের দুয়ারে দুয়ারে যাওয়ার জন্য নির্দেশ দিয়েছেন।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) কক্সবাজারের কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হুইপ আল মাহমুদ স্বপন বলেন, উন্নয়ন ও মানবকল্যাণে সফলতা নিয়ে কোনো ধরনের আত্ম-অহমিকায় আক্রান্ত হওয়া যাবে না। জাতির পিতার রাজনীতি ছিল বাংলার জনগণের ভাগ্যোন্নয়নের জন্য জনগণকে ঐক্যবদ্ধ করে ঐতিহাসিক লড়াই করা। বঙ্গবন্ধুর রাজনৈতিক দল হিসেবে আমাদের প্রত্যেক নেতাকর্মীকে জনগণের ঘরে ঘরে গিয়ে বিনয়ের সঙ্গে দেশ গড়ার দাওয়াত পৌঁছাতে হবে, এখন থেকেই নৌকার পক্ষে ভোট প্রার্থনা করতে হবে। আমাদের সভানেত্রী সমাজের সব শ্রেণি-পেশার যেসব ভালো মানুষ আওয়ামী লীগের নীতি ও আদর্শের প্রতি আনুগত্য স্বীকার করবেন তাদের আওয়ামী লীগের প্রাথমিক সদস্যভুক্ত করে রাজনৈতিক প্রক্রিয়া ও আদর্শিক শিক্ষণের আওতায় আনার নির্দেশ দিয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতব্বরের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, অর্থ ও পরিকল্পনা সম্পাদক বেগম ওয়াসিকা আয়েশা খান এমপি। প্রধান বক্তা ছিলেন জেলা সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, বিশেষ বক্তা আশেক উল্লাহ রফিক এমপি, জাফর আলম এমপি প্রমুখ।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD