বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৪:৫৯ পূর্বাহ্ন

বিস্ফোরক অভিযোগ সোনু নিগমের

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ জুন, ২০২০

 

বলিউডের তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর এ নিয়ে বিনোদন জগতে ব্যাপক আলোচনা- সমালোচনার সৃষ্টি হয়। তার মৃত্যুর জন্য বলিউড ইন্ডাস্ট্রির নেপোটিজম বা স্বজন পোষণকেই দায়ী করছেন অনেকে। এরই মধ্যে বলিউডের ভাইজান খ্যাত সালমান খান, করন জোহরসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে আদালতে মামলাও দায়ের করা হয়েছে।

অভিযোগ উঠছে, বলিউড ইন্ডাস্ট্রিতে স্বজন পোষণের কারণে অনেক প্রতিভাবান শিল্পীই ছিটকে পড়েছে। অনেকে ঠিকতে না পেরে এই জগত থেকে গুটিয়ে নিয়েছেন নিজেকে। যার কারণে অনেকে অবসাদে ভুগছেন। এবার এ বিষয় নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন ভারতের বিখ্যাত গায়ক সোনু নিগম।

সম্প্রতি নিজের অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও ব্লগে সোনু নিগম বলেন, বলিউডের মতো কিছুদিন বাদে মিউজিক ইন্ডাস্ট্রি থেকেও এমন আত্মহত্যার খবর আসতে পারে। সেই আত্মহননকারী হতে পারেন একজন গায়ক অথবা একজন সুরকার অথবা সঙ্গীতকার অথবা এই ইন্ডাস্ট্রির অন্য কেউ।

নিজের অভিজ্ঞতা শেয়ার করে তিনি আরো বলেন, বর্তমান সময়ের অনেক গায়ক তাকে ফোন করে তাদের সমস্যার কথা বলেন। তাদের সমস্যা শুনে তিনি মিউজিক কোম্পানিগুলোকেও অনুরোধ করেন।

তিনি অভিযোগ করেন, চলচ্চিত্র জগতের থেকেও বড় মাফিয়া সঙ্গীত জগতে।

ওই ব্লগে শুধু সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে মত প্রকাশ করেননি সোনু নিগম। তিনি বর্তমান চীন-ভারত সীমান্তের উত্তেজনা নিয়েও উদ্বেগ প্রকাশ করেন।

তিনি বলেন, ভারত কোনো ধরনের সহিংসতা চাইছে না। তারা সীমান্তে শান্তি চায়। কিন্তু চীন শান্তি চাইছে না। তাদের হয়তো কোনো বড় গুপ্ত অভিসন্ধি আছে।

প্রসঙ্গত, গত রোববার ভারতের মুম্বাইয়ে বান্দ্রার নিজ ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এই ঘটনার পর থেকে বলিউড ইন্ডাস্ট্রির একের পর এক হাড়ির খবর বেরিয়ে আসতে শুরু করে।

 

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD