শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৩১ অপরাহ্ন

মিয়ানমারের ছোড়া মর্টাল শেলে যুবক নিহত, আহত ৫

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তমব্রু সীমান্তে মিয়ানমারের ছোড়া মর্টার শেল বিস্ফোরণে ইকবাল নামে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ঘুমধুম ইউনিয়নের তুমব্রু সীমান্তে নো ম্যানস ল্যান্ড রোহিঙ্গা ক্যাম্প এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইকবাল ও আহতরা তুমব্রু সীমান্তের নোম্যানস ল্যান্ডের বাসিন্দা।

স্থানীয়রা জানান, রাত ৮টার দিকে হঠাৎ মর্টার শেল আঘাত হানে। পর পর তিনটি মর্টার শেল বিস্ফোরিত হয়। এই ঘটনায় ইকবালসহ পাঁচজন আহত হন। তাদের উখিয়ার কুতুপালং হাসপাতালে নিয়ে গেলে ইকবাল মারা যান। অন্যদের সেই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নাইক্ষ্যংছড়ি থানার এসআই মিঠুন সিংহ গণমাধ্যমকে জানান, মর্টারশেলটি সীমান্তে বিস্ফোরিত হওয়ার সংবাদ শুনেছি। তবে এ ঘটনায় আহত বা নিহতের সংখ্যা নিশ্চিত করা যাচ্ছে না। বিস্তারিত পরে জানানো যাবে।

উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম-তুমব্রু সীমান্তের বাংলাদেশ অভ্যন্তরে মিয়ানমার থেকে ছোড়া একটি বুলেট এসে পড়ে। ৩ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টায় মিয়ানমারের যুদ্ধবিমান থেকে ছোড়া দুটি গোলা বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম এলাকায় পড়ে। তার আগে ২৮ আগস্ট বিকাল ৩টার দিকে মিয়ানমার থেকে নিক্ষেপ করা একটি মর্টারশেল অবিস্ফোরিত অবস্থায় ঘুমধুমের তুমব্রু উত্তর মসজিদের কাছে পড়ে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD