বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৫:৪৩ অপরাহ্ন

যুবলীগ নেতা সম্রাট হার্ট অ্যাটাক   

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০

লাইট নিউজ প্রতিবেদক : দু’দিনের মাথায় আবারও হার্ট অ্যাটাক করেছেন যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাট। তার অবস্থা গুরুতর বলে জানা গেছে। মঙ্গলবার দিবাগত রাত ১২ টার দিকে  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার স্বাস্থ্যের অবনতি ঘটে বলে ঢাকা যুবলীগ দক্ষিণ সহ- সভাপতি  সোহরাব হোসেন সিপন ফেসবুক স্ট্যাটাসে এমন তথ্য জানিয়েছেন। তিনি তুষার এনায়েত নামের ডাক্তারের দেওয়া ফেসবুক স্ট্যাটাস শেয়ার করেছেন।

নীচে হবহু তুলে ধরা হলো :

অফিস টাইম শেষ করে বঙ্গবন্ধু মেডিকেলেই বসেছিলাম। হঠাৎ CCU থেকে একটা ফোন আসলো। ঐ প্রান্ত থেকে একজন ডাক্তার বললেন ইসমাইল চৌধুরী সম্রাট ভাই গুরুতর অসুস্থ ।

দ্রুত ছুটে গেলাম  দেখতে পেলাম তার atrial fibrillation শুরু হয়েছে। ডাক্তাররা বুঝবেন এটা। একটি life threatening medical emergency.

সম্রাট ভাই এর heart rate 150 থেকে 180 প্রতি মিনিটে। প্রচণ্ড বুক ব্যাথা এবং চাপ অনুভব করছিলেন।

Treatment শুরু হয়েছে।

দেখা যাক কি আছে ভাই ভাগ্যে! মাত্র ৩ দিন আগেই same attack হয়েছিল। সারারাত জেগে আমরা চেষ্টা করেছিলাম। সম্রাট ভাই ফিরে এসেছিলেন।   আজকের এই পুনরাঘাত কিভাবে সহ্য করবেন বুঝতে পারছি না।

মানুষটার এখন একটা definitive treatment দরকার। দুই দিন পর পর তার heart critical condition এ চলে যাচ্ছে।  পুরো CCU ফাঁকা আমাদের হাসপাতালে  coronavirus এর ভয়ে সব রোগী চলে গেছে। এক কোনে একটা বিছানায় সারাদিন শুয়ে থাকেন তিনি। নিঃসঙ্গ এবং অসহায়। তার এই হার্ট কন্ডিশনে যদি তিনি আবার করোনা আক্রান্ত হন তাহলে আর ফেরানোই যাবে না।

বিছানায় শুয়ে ব্যথায় কাতরাতে থাকা সম্রাট ভাইকে দেখে খারাপ লাগলো  তাই লিখে ফেললাম এতগুলা কথা।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD