বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

সকাল থেকে কেন্দ্রে কেন্দ্রে ভোটার উপস্থিতি বেশি

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ৯ মার্চ, ২০২৪

ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে ভোটার উপস্থিতি দেখা গেছে। শনিবার (৯ মার্চ) সকালে নগরীর ৩১ নম্বর ওয়ার্ডের নিউ টাউন মডেল স্কুলকেন্দ্রে ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। এ ধরনের উপস্থিতি নগরীর প্রায় সবকটি কেন্দ্রে।

ওই ওয়ার্ডের ঋষিপাড়া এলাকার ভোটার বকুল দাস বলেন, যে আমাদের জন্য কাজ করবে তাকে ভোট দেবো। যোগ্য প্রার্থীকে নির্বাচিত করবো আমরা।

চর ঈশ্বরদিয়া মধ্যপাড়ার বাসিন্দা শহিদুল্লাহ বলেন, এ নির্বাচনে সবাই ভোট দিতে আসবে। এটা স্থানীয় সরকার নির্বাচন। আগে যে নির্বাচন হয়েছে সে নির্বাচনগুলোতে ভোট দিতে মানুষের অনীহা ছিল।

চর ঈশ্বরদিয়া মুন্সিবাড়ি এলাকার আতিকুল ইমলাম বলেন, আগে আরও দুইবার ভোট দিয়েছি। এত ভোটার কেন্দ্রে আসতে দেখিনি। মানুষ উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ভোট দিচ্ছে।

৩১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আসাদুজ্জামান জামাল বলেন, ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চেয়েছি। তাই ভোটারদের এত বেশি উপস্থিতি। আমি শতভাগ নিশ্চিত আমি নির্বাচিত হবে।

নিউ টাউন মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রিজাইডিং অফিসার বিপি রায় বলেন, আগের অনেক নির্বাচনের চেয়ে এ নির্বাচনে ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। তবে এখন পর্যন্ত ভোটের হিসাব নেওয়া হয়নি।

সকাল থেকে কেন্দ্রে ভোটারদের ভিড়

জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ বেলায়েত হোসেন চৌধুরী বলেন, নির্বাচন সুন্দরভাবে সম্পন্ন করতে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। বড় ধরনের কোনো সংঘাতের আশঙ্কা দেখছি না।

নির্বাচনে ৫ মেয়র প্রার্থী ছাড়াও নগরের ৩৩টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ১৪৯ এবং ১১টি সংরক্ষিত নারী কাউন্সিলর পদে প্রার্থী আছেন ৬৯ জন। একটি ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বীতায় কাউন্সিলর নির্বাচিত হওয়ায় ৩২ ওয়ার্ডে কাউন্সিলর পদের নির্বাচন হবে। নগরীর ৩৩টি ওয়ার্ডের ১২৮টি ভোট কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD