বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন

সিলেটে চিকিৎসকসহ আরও ১৪২ জনের করোনা শনাক্ত

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২২ জুন, ২০২০

সিলেট বিভাগে করোনা শনাক্তের সংখ্যা তিন হাজার ছাড়িয়েও থেমে নেই। বিভাগের চার জেলায় আরও ১৪২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ৩০৫ জনে।

এর মধ্যে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৭২ জনের করোনা শনাক্ত হয়। শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ৩৭ জন এবং ঢাকা থেকে মৌলভীবাজার জেলায় ১৮ ও হবিগঞ্জে ১৫ জনের করোনা শনাক্ত হয়।

সোমবার স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বলেন, সিলেটে ৩ চিকিৎসকসহ শনাক্ত ৭২ জনের মধ্যে সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন হাসপাতালের ২০ জন, ওসমানী মেডিকেল কলেজের একজন, সিভিল সার্জন কার্যালয়ের ৭ জন, সরকারের একটি বিশেষ বাহিনীর ৬ জন, বিশ্বনাথের ৭ জন, জকিগঞ্জের ৪ জন, গোলাপগঞ্জের ৬ জন, কানাইঘাটের ৬ জন। এছাড়া মৌলভীবাজারের ১২ জনের মধ্যে রাজনগরের একজন, কুলাউড়ার একজন, কমলগঞ্জের ৪ জন, শ্রীমঙ্গলের ৩ জন, মৌলভীবাজার সদরের ৩ জন, সুনামগঞ্জ সদরের একজন এবং হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ৪ জন ও আজমীরিগঞ্জের ২ জন রয়েছেন। এছাড়া শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ল্যাবে করোনা পজিটিভ শনাক্ত ৩৭ জনের সবাই সুনামগঞ্জের এবং ঢাকা থেকে আরও ১৮ জনের এবং হবিগঞ্জে আরও ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

স্বাস্থ্য অধিদফতর সিলেটের তথ্য মতে, বিভাগের মধ্যে সিলেট জেলায় আক্রান্ত ১ হাজার ৮৮১ জন, সুনামগঞ্জে ৮২৬ জন, হবিগঞ্জে ৩৬৪ জন এবং মৌলভীবাজারে ২৯৫ জন। করোনায় মারা গেছেন ৫৭ জন। এর মধ্যে সিলেট জেলায় ৪৫ জন এবং উল্লেখিত তিন জেলায় ৪ জন করে।

এছাড়া করোনা থেকে এ পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ৬৯৩ জন। এর মধ্যে সিলেটে ২৪২ জন, সুনামগঞ্জে ১৯১ জন, হবিগঞ্জে ১৬৬ ও মৌলভীবাজারে ৯৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

লাইট নিউজ

 

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD