মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন

সেনা সদস্যদের সাথে প্রতারণা, গ্রেফতার ১

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ৫ জুলাই, ২০২০

বিকাশের মাধ্যমে দেড় লাখ টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের সক্রিয় সদস্য মাইদুল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। গ্রেফতার যুবকের বিরুদ্ধে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তার পরিচয় দিয়ে বিভিন্নভাবে প্রতারণার অভিযোগ রয়েছে।

গ্রেফতার মাইদুল ইসলাম (৩২) লালমনিরহাট সদরের কিসমত নগরবাঁধ গ্রামের কপিল উদ্দিনের ছেলে।

রোববার (৫ জুলাই) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১৩ রংপুর এর সিপিএসসি কোম্পানি কমান্ডার এএসপি হাফিজুর রহমান।

হাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে লালমনিরহাট সদরের নয়ারহাট বাজারে সাইদুল স্টোরের সামনে অভিযান চালিয়ে প্রতারক মাইদুল ইসলামকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে দুইটি মোবাইল ফোন ও তিনটি সিম কার্ড জব্দ করা হয়।

প্রতারণা চক্রের অপর সক্রিয় সদস্য কুড়িগ্রামের চিলমারী উপজেলার সোহেল মিয়া ও লালমনিরহাটের বড়বাড়ির বকুল মিয়া পলাতক রয়েছেন। প্রতারণাকারী এই চক্রের সদস্যরা বাংলাদেশ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তার পরিচয় দিয়ে সেনাবাহিনীতে কর্মরত সেনা সদস্যদের কাছ থেকে বিকাশের মাধ্যমে প্রায় দেড় লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এসব কথা স্বীকার করে গ্রেফতার মাইদুল ইসলাম।

অধিকতর তদন্ত ও তথ্য প্রযুক্তির সহায়তায় প্রতারক এই চক্রের অন্যান্য সদস্যদের চিহ্নিত ও গ্রেফতারে কাজ করছেন বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

লাইট নিউজ

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD