শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:১৩ অপরাহ্ন

২ হাজার কৃষক কৃষক নেত্রী কুলসুমের ছাতা পাচ্ছেন

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ জুলাই, ২০২২

টানা রোদে পুড়ছে গাইবান্ধা অঞ্চল। মাঠ-ঘাটে কাজ করতে চরম বেকায়দা পড়ছে কৃষক-শ্রমিক। মাত্রারিক্ত খরতাপে হাঁসফাঁস হয়ে উঠেছে তারা। এসব মানুষদের জন্য ছাতা বিতরণ শুরু করছে বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি।

শনিবার বিকেলে সাদুল্লাপুর উপজেলার ইসবপুর, শেরপুরসহ বেশ কিছু গ্রামের ৫০ জন কৃষকদের মাঝে ছাতা বিতরণ করা হয়। পর্যাক্রমে ২ হাজার কৃষক পাবেন এমপির ছবি সংবলিত এই ছাতা।

এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল, সাধারণ সম্পাদক সহীদুল্যাহেল কবির ফারুক, সহ সাধারণ সম্পাদক শাহ মো. ফজলুল হক রানা, নুরুল হক বকসি রাজা, সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব বাবু, এমপির ব্যক্তিগত সহকারী অ্যাভোকেট আনোয়ারুল ইসলাম আজিম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোকলেছুর রহমান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুল খালেক আকন্দ, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রিপন প্রমুখ উপস্থিত ছিলেন।

অ্যাভোকেট আনোয়ারুল ইসলাম আজিম বলেন, মাত্রারিক্ত খরতাপে কৃষকদের জনজীবন বিপর্যস্ত হয়ে পড়ছে। এই দুর্যোগ মোকাবিলার অংশ হিসেবে কৃষকরা যাতে করে স্বস্তিতে মাঠে কাজ করতে পারেন, সেই চিন্তা থেকে এমপি উম্মে কুলসুম স্মৃতি মহোদয় ছাতা বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD