বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:২৮ পূর্বাহ্ন

৯ দিন আগেই দেশে ফিরেছেন এন্ড্রু কিশোর

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ২০ জুন, ২০২০

 

৯ মাস পর সিঙ্গাপুরে চিকিৎসাধীন দেশের জনপ্রিয় সংগীত শিল্পী এন্ড্রু কিশোর ১১ জুন রাত আড়াইটার একটি বিশেষ ফ্লাইটে দেশে ফিরেছেন।

তবে শরীরের অবস্থা বিবেচনায় ও কোলাহলমুক্ত থাকতে দেশে ফেরার খবর এখনই কাউকে জানাতে চাননি এই গুণী সংগীত শিল্পী। বর্তমানে তিনি নিজের মিরপুরের বাসাতেই অবস্থান করছেন। এমন খবর নিশ্চিত করেছে এন্ড্রু কিশোরের একটি পারিবারিক সূত্র।

এদিকে দেশে ফেরা প্রসঙ্গে এন্ড্রু কিশোর গণমাধ্যমকে জানিয়েছেন, কয়েক দিন হলো দেশে এসেছি। তবে শরীরের অবস্থা এখন ভালো নয়। কোলাহলমুক্ত থাকতে ডাক্তারের কড়া নির্দেশ, সেই নির্দেশনা মেনেই চলছি।

গেল বছরের সেপ্টেম্বর মাস থেকে ক্যান্সারে (নন-হজকিন লিম্ফোমা) আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন এন্ড্রু কিশোর। এর আগে গত মাসের মাঝামাঝি সময়ে তার দেশে ফেরার কথা শোনা গিয়েছিলো। কিন্তু করোনা পরিস্থিতির কারণে তখন ফেরা সম্ভব হয়নি।

এন্ড্রু কিশোরকে বলা হয় ‘প্লেব্যাক সম্রাট’। ১৯৭৭ সালে মেইল ট্রেন চলচ্চিত্রের ‘অচিনপুরের রাজকুমারী নেই যে তাঁর কেউ’ গানের মাধ্যমে তাঁর প্লেব্যাক যাত্রা শুরু। যদিও ১৯৭৯ সালে মুক্তি পাওয়া প্রতীজ্ঞা সিনেমার ‘এক চোর যায় চলে’ গানের মাধ্যমে প্রথম জনপ্রিয়তা লাভ করেন এন্ড্রু কিশোর। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। বাংলা চলচ্চিত্রে ইতিহাস সৃষ্টি করেছে প্লেব্যাক করে। পেয়েছেন ৮বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

 

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD