মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন

ইলিয়াস আলী গুম : চাঞ্চল্যকর নতুন তথ্য দিলেন মির্জা আব্বাস

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার : বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস নিখোঁজ ইলিয়াস আলী সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন। তিনি বলেছেন, আওয়ামী লীগ ইলিয়াস আলীকে গুম করেনি। ইলিয়াস আলীকে গুম করার পেছনে ভেতরের কয়েকজন নেতা দায়ী। ওইসব নেতাদের অনেকেই চেনেন।

আজ শনিবার (১৭ এপ্রিল) বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনা এবং এম ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার দাবিতে আয়োজিত ভার্চুয়াল আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, আমি জানি আওয়ামী লীগ তাকে গুম করেনি। তাহলে গুম টা করল কে? এটা আমি সরকারের কাছে জানতে চাই। আমাদের অনেক মানুষ গুম হয়ে গেছে। যারা গুম করেছে তাদের কি বিচার হতে পারে না?

তিনি বলেন, ইলিয়াস আলী গুমের পেছনে দলের কতিপয় নেতার ইন্ধন রয়েছে। গুম হওয়ার আগের রাতে দলীয় অফিসে কোনো এক ব্যক্তির সঙ্গে তার বাকবিতণ্ডা হয় মারাত্মক রকম। ইলিয়াস খুব গালিগালাজ করেছিলেন তাকে। সেই যে পেছন থেকে দংশন করা সাপগুলো, আমার দলে এখনো রয়ে গেছে। যদি এদের দল থেকে বিতাড়িত না করেন, তাহলে কোনো পরিস্থিতিতেই দল সামনে এগোতে পারবে না।

তিনি বলেন, ইলিয়াস আলীকে যারা গুম করেছে তাদের বদমাইশ। আমার দলের ভেতরে লুকায়িত যে বদমাইশগুলা আছে দয়া করে তাদের একটু সামনে আনার ব্যবস্থা করেন, প্লিজ।’

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD