বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

করোনা মোকাবিলায় ডিআরইউকে পিপিই দিলো ওয়ালটন

অর্থনৈতিক প্রতিবেদক : করোনাভাইরাসের দুর্যোগকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) পাশে দাঁড়াল বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন।

শনিবার (২৮ মার্চ) ডিআরইউয়ের সদস্য ও তাদের পরিবারের জন্য চালু করা বিশেষ অ্যাম্বুলেন্স সেবায় নিয়োজিত ড্রাইভার ও স্বেচ্ছাসেবক সমন্বয় কমিটিকে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিয়েছে ওয়ালটন।

ডিআরইউ কার্যালয়ে সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরীর হাতে পিপিই হস্তান্তর করেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ও রাইজিংবিডি ডটকমের উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম।

এ সময় উপস্থিত ছিলেন ডিআরইউয়ের সাবেক কার্যনির্বাহী সদস্য মাইনুল হাসান সোহেল ও সদস্য ইমরুল কাওসার ইমন।

ডিআরইউ সভাপতি রফিকুল ইসলাম আজাদ বলেন, করোনাভাইরাসে বিপর্যস্ত বিশ্ব। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। ডিআরইউ সদস্যদের সেবায় দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স গ্রুপ ওয়ালটন আমাদের পাশে এসে দাঁড়িয়েছে, এজন্য আমরা কৃতজ্ঞ। তিনি ডিআরইউয়ের সব সদস্যকে সতর্কতার সাথে দায়িত্ব পালনের আহবান জানান।

চিকিৎসা সেবা কর্মসূচির প্রধান সমন্বয়ক রিয়াজ চৌধুরী বলেন, আমাদের এই কার্যক্রমে ইতিমধ্যে সেবা নিয়েছে ১০ জন সদস্য ও তাদের পরিবার। আল্লাহর অশেষ মেহেরবানীতে সেবা নেওয়া কেউ করোনাভাইরাসে আক্রান্ত হননি। মহামারি এই ভাইরাস প্রতিরোধে আমাদের সুরক্ষা জরুরি। আর এই সময়ে ওয়ালটন আমাদের পাশে দাঁড়ানোয় প্রতিষ্ঠানটিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম বলেন, ওয়ালটন সব সময়ই ডিআরইউয়ের সঙ্গে ছিল। এই দুর্যোগ মুহূর্তে সাংবাদিকদের কল্যাণে ডিআরইউ যে উদ্যোগ নিয়েছে, ওয়ালটন তার অংশ হতে পেরে কৃতজ্ঞ। ভবিষ্যতে সাংবাদিকদের আরও সহযোগিতার প্রয়োজন হলে ওয়ালটন সব সময় পাশে থাকার চেষ্টা করবে।