বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

চিকিৎসা কর্মীদের সমর্থনে মাথা কামালেন ওয়ার্নার

লাইট স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাস মহামারীর জন্য প্রায় পুরো বিশ্বই এখন লকডাউন। হচ্ছে না কোনো খেলা। ঘরবন্দী হয়ে পড়েছেন ক্রীড়াবিদরা। কারো সময় কাটছে অনুশীলন করে। কেউ ব্যস্ত সময় পার করছেন জিম করে। আবার অনেকে সহকর্মীদের প্রতি ছুড়ে দিচ্ছেন চ্যালেঞ্জ। সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন এমন একটা ট্রেন্ডই চালু হয়ে গেছে।

যেমন লিওনেল মেসি ছুড়ে দিয়েছিলেন টয়লেট পেপার জাগলিং করার চ্যালেঞ্জ। যেটা করে দেখিয়েছেন বাংলাদেশ দলের ক্যাপ্টেন জামাল ভূঁইয়া। ক্রিকেটাররা এই ট্রেন্ডের বাইরে নন। ধারাটা চালিয়ে গেলেন অস্ট্রেলিয়ান তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারও। যদিও তার চ্যালেঞ্জটা অনন্য।

ওপেনিং ব্যাটসম্যান নিজের মাথাটা নিজেই ন্যাড়া করে ফেললেন। অবশ্য এ কাজ করার জন্য চ্যালেঞ্জ ছুড়ে দেওয়া হয়েছিল তাকে। চ্যালেঞ্জটা লুফে নিয়ে আর দেরি করেননি। ট্রিমার নিয়ে নিজের হাতেই কাজটি সেরে ফেলেছেন।

করোনাভাইরাসের বিরুদ্ধে যারা সামনে থেকে লড়াই করে যাচ্ছেন। মানুষের জীবন রক্ষার জন্য চিকিৎসক, নার্স ও অন্যান্য যারা নিরলস কঠোর পরিশ্রম করে যাচ্ছেন তাদের প্রতি সমর্থন জানাতেই পুরো মাথা সেভ করে ফেলেছেন ওয়ার্নার।

মাথা ন্যাড়া করার একটি ভিডিও ওয়ার্নার তার ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন।

নিজে ন্যাড়া হয়েই ক্ষান্ত হননি ওয়ার্নার। নতুন চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে। অবশ্য দিন কয়েক আগে স্ত্রী আনুশকা শর্মা নিজে কোহলির চুল ছেঁটে দিয়েছেন। তার ছবিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ওয়ার্নারের চ্যালেঞ্জ থেকে বাদ পড়েননি তার অস্ট্রেলিয়ান সতীর্থ স্টিভেন স্মিথ, প্যাট কামিন্স, জো বার্নস, অ্যাডাম জাম্পা ও মারকাস স্টয়নিস।