বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

আর্তমানবতার সেবায় সকলকে এগিয়ে আসার আহ্বান মালয়েশিয়া আওয়ামী লীগের

শেখ আরিফুজ্জামান, মালয়েশিয়া থেকে : চলমান করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের মুখে দলমত নির্বিশেষে মালয়েশিয়ায় আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী সবাইকে আর্তমানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন মালয়েশিয়া আওয়ামী লীগের আহবায়ক এম রেজাউল করিম রেজা।

তিনি বলেন, করোনা ভাইরাসের এই ক্রান্তিকালে আর্তমানবতার সেবা করা ও মানুষের সহযোগিতা করা প্রতিটি মানুষের কর্তব্য।

মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান কামালের সার্বিক সহযোগিতায় আজ শুক্রবার কুয়ালালামপুরের জালান ইপো বাতু আমপাত, পিলাংগী, আয়ের পোলাম ও পুডুতে করোনাভাইরাস মোকাবিলায় লকডাউনের ফলে সাময়িক কর্মহীন হয়ে পড়া এবং খাদ্যসংকটে থাকা প্রবাসী বাংলাদেশীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন মালয়েশিয়া আওয়ামী লীগ।


খাদ্যসামগ্রী বিতরণ কালে নেতৃবৃন্দ বলেন, মালয়েশিয়ায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বর্তমানে চলমান লকডাউন বা মুভমেন্ট কন্ট্রোল অর্ডারের (এমসিও) কারণে মালয়েশিয়ায় অবস্থানরত অনেক প্রবাসী বাংলাদেশীরা সংকটের মধ্যে পরেছেন। তাদের সুবিধার্থে বাংলাদেশ হাইকমিশন ও মালয়েশিয়া আওয়ামী লীগের যৌথ উদ্যোগে খুব শীঘ্রই একটি সেল গঠন করার চিন্তাভাবনা চলছে। যেখানে দলমত নির্বিশেষে সকল প্রবাসী সহযোগিতা পাবেন বলে আশা করা যাচ্ছে।

এ সময় প্রবাসী বাংলাদেশীদেরকে মালয়েশিয়া সরকার ঘোষিত বিধিনিষেধ, ধর্মীয় অনুশাসন, পরিষ্কার পরিচ্ছন্নতা ও শারীরিক দুরত্ব মেনে ধৈর্যের সঙ্গে এই পরিস্থিতি মেনে চলার আহ্বান জানান।

খাদ্যসামগ্রী বিতরণকালে আরও উপস্থিত ছিলেন কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এআর মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইদ সরকার প্রমুখ।