বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

সর্দি জ্বরে বৃদ্ধের মৃত্যু, আতঙ্কে জনশূন্য গ্রাম

নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগ এলাকায় করোনাভাইরাসে এক নারীর মৃত্যুর পর পার্শ্ববর্তী কদমরসুল পূর্বপাড়া এলাকায় শুক্রবার সর্দি জ্বরে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ওই বৃদ্ধের মৃত্যুতে করোনাভাইরাস আতঙ্কে জনশূন্য হয়ে পড়ে মহল্লা। বৃদ্ধের লাশ নিয়ে চরম বিপাকে পড়েন পরিবার।

পরে ইউএনওর অনুমতি নিয়ে স্বল্প সংখ্যক লোকের উপস্থিতিতে লাশ দাফনের ব্যবস্থা করা হয়। জ্বর-সর্দিতে মৃত বৃদ্ধের নাম মাইনউদ্দিন (৬৫)।

বৃদ্ধের ছেলে মমিন জানান, তার বাবার জ্বর-সর্দিতে মৃত্যু হয়েছে। তার আগে থেকেই ডায়াবেটিস রোগে ভুগছিলেন। ৫-৬ দিন যাবত তিনি জ্বর-সর্দিতে আক্রান্ত হন। শুক্রবার সকালে অবস্থা খারাপ হলে হাসপাতালে নেয়ার প্রস্তুতি চলছিল। বেলা ১১টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

তিনি জানান, এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে আতঙ্কে মুহূর্তের মধ্যে মহল্লা শূন্য হয়ে যায়। আশপাশের লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ায় লাশ দাফন করতে চরম বিপাকে পড়তে হয়েছে।

বন্দর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শুক্লা সরকার জানান, নাসিক ২৩নং ওয়ার্ডের রসুলবাগ এলাকায় এক নারী করোনায় মৃত্যু হয়। পুরো উপজেলায় এ নিয়ে আতংক রয়েছে। শুক্রবার পার্শ্ববর্তী কদমরসুল পূর্বপাড়া এলাকায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। জনসমাগম না করে ৭-৮ জনের উপস্থিতিতে ধর্মীয় নিয়ম অনুযায়ী ওই বৃদ্ধের লাশ দাফন করার অনুমতি দেয়া হয়েছে।

লাইটনিউজ/এসআই