বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

মালির কাজ করছেন ধোনি

করোনাভাইরাস আতঙ্কে কার্যত স্থগিত আছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। কবে নাগাদ টুর্নামেন্ট শুরু হবে তার হদিস নেই। এ কারণে চেন্নাই সুপার কিংস শিবির ছেড়ে রাঁচিতে নিজের বাড়িতে চলে এসেছেন ধোনি। এখানেই পরিবার নিয়ে অলস সময় পার করছেন বিশ্বজয়ী অধিনায়ক।

 

ক্রিকেট থেকে দূরে থেকেও নিয়মিত খবরের শিরোনাম হয়েছেন মহেন্দ্র সিং ধোনি। আবারো সংবাদমাধ্যমে এলেন ভারতের সাবেক অধিনায়ক। ধোনিকে এবার শিরোনামে এনেছেন তার স্ত্রী সাক্ষী। তার কয়েকটা ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন তিনি। যা এখন ভাইরাল।

 

 

তা ধোনি কি এমন কাজ করেছেন যে ছবি তুলতে হবে? আসলে তেমনকিছুই করেননি ‘ক্যাপ্টেন কুল’। কিন্তু সেলিব্রিটিরা যাই করেন না কেন, তা নিয়ে বরাবরই কৌতুহল থাকে ভক্ত-সমর্থকদের। ধোনির বেলাতেও তাই। আসলে বাড়িতে বসে মালির কাজ করছিলেন ধোনি!

 

করোনাভাইরাস আতঙ্কে লক ডাউন চলছে ভারতজুড়ে। গৃহবন্দী হয়ে আছেন দেশটির সর্বস্তরের মানুষ। ঘরে বসে নানা ধরনের কাজকর্ম করে অনেকেই তা পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখে পছন্দের তারকার খোঁজখবর পাচ্ছেন ভক্ত-অনুসারীরা।

 

 

 

ধোনির বাড়িতে কাজ করা সব কর্মচারিকে ছুটি দেওয়া হয়েছে লক ডাউনের কারণে। ছুটিতে আছেন বাগানের মালিও। তার অনুপস্থিতিতে এবার নিজেই বাগানে নেমে পরলেন ধোনি। ভাইরাল হওয়া ছবিগুলোতে দেখা যায় বাগান পরিচর্যা করছেন সর্বকালের অন্যতম সেরা ফিনিশার।

 

শুক্রবার ইন্সটাগ্রামের হ্যান্ডেলের স্টোরিতে কয়েকটি ছবি পোস্ট করেছেন সাক্ষী। সেখানে দেখা যায় লন মোয়ার চালিয়ে নিজের বাড়িতে বাগান পরিচর্যা করছেন ধোনি। ধোনির পরনে স্লিভলেস ব্লু টি-শার্ট এবং ফুল ট্রাউজার ছিল।