বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

যুবলীগ নেতা ও পুলিশ সদস্য করোনায় আক্রান্ত, ৮ গ্রাম লকডাউন

মানিকগঞ্জের শিবালয় উপজেলায় যুবলীগ নেতা ও এক পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন কর্নারে রাখা হয়েছে। শনিবার সিভিল সার্জন আনোয়ারুল আমিন আখন্দ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আক্রান্ত ব্যক্তির একজন পুলিশের সদস্য। তিনি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানায় কর্মরত। গত ৬ এপ্রিল জ্বর নিয়ে ছুটিতে বাড়িতে যান। আক্রান্ত অপরজন হারুকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি।

শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ জানিয়েছেন, আক্রান্ত পুলিশের সদস্যের বাড়ি উথুলি ইউনিয়নের বীরবাসাইল কলাবাগান এলাকায়। এ কারণে ওই ইউনিয়নের ৩, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের ৮টি গ্রাম লকডাউন ঘোষণা করা হয়েছে।

এদিকে হরিরামপুর উপজেলায়ও করোনা রোগী শনাক্ত হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুল মালেক খান নিশ্চিত করেছেন।

তিনি জানান, আক্রান্ত ব্যক্তি হারুকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি। তার বাড়ি উপজেলার হারুকান্দি ইউনিয়নের ভেলাবাদ গ্রামে। দুদিন আগে ঢাকা থেকে ফেরার পর তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) পাঠানো হয়েছিল। পরীক্ষায় তার করোনাভাইরাস পজেটিভ এসেছে।

লাইটনিউজ/এসআই