বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

রাজবাড়ীর ৩ উপজেলা পরিবার পরিকল্পনায় কর্মরতদের পিপিই- মাস্ক দিলেন মিতুল হাকিম

রতন মাহমুদ (পাংশা রাজবাড়ী প্রতিনিধি) ঃ রাজবাড়ী জেলার পাংশা-কালুখালী ও বালিয়াকান্দি উপজেলা পরিবার পরিকল্পনা অফিসে কর্মরতদের মাঝে পিপিই ও মাস্ক প্রদান করেছেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির সুযোগ্য পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী, তরুণ প্রজন্মের নেতা আশিক মাহমুদ মিতুল হাকিম।

সোমবার দুপুরে পাংশা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে মাঠ পর্যায়ে সুষ্ঠু ভাবে কাজ করার জন্য উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে কর্মরতদের মাঝে আশিক মাহমুদ মিতুল হাকিমের অর্থায়নে এ পিপিই ও মাস্ক বিতরণ করা হয়।

পিপিই ও মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন, পাংশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ এ,এফ,এম শফিউদ্দিন পাতা, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা খন্দকার শফিকুল ইসলাম, সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা খান আল-মামুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ, মনোয়ার হোসেন জনি প্রমুখ।

পাংশা ও কালুখালী উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের পক্ষ থেকে পিপিই ও মাস্ক গ্রহণ করেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা খন্দকার সফিকুল ইসলাম। বালিয়াকান্দির পক্ষে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আহম্মেদ আলী।

এসময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ এ,এফ,এম শফিউদ্দিন পাতা বলেন, পরিবার পরিকল্পনা বিভাগের সকল কর্মীদের করোনা প্রতিরোধে মাঠ পর্যায়ে নিরাপত্তার সাথে কাজ করার জন্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির সুযোগ্য পুত্র তরুণ প্রজন্মের নেতা আশিক মাহমুদ মিতুল হাকিম পিপিই ও মাস্ক বিতরণ করলেন। এসময় তিনি পরিবার পরিকল্পনা বিভাগের সকল কর্মীদেরকে কাজ করার জন্য আহ্বান জানান। তিনি আরো বলেন, আশিক মাহমুদ মিতুল ইতিপূর্বে পাংশা-কালুখালী-বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকের সুষ্ঠুভাবে কাজ করার জন্য পিপিই ও মাস্ক বিতরণ করেছেন। এছাড়াও পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজবাড়ী সদর হাসাপাতালে ১০ লক্ষাধিক টাকার চিকিৎসা সরঞ্জাম প্রদান করেছেন।