বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

চিকিৎসক-নার্সসহ ৭ জনের করোনা সন্দেহে ইনসাফ হাসপাতাল লকডাউন

দুই জন চিকিৎসক ও একজন নার্স করোনা আক্রান্ত হয়েছেন এমন সন্দেহে মগবাজারের ইনসাফ বারাকা কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতাল লকডাউন করা হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মোহাম্মদ গোলাম আজম।

তিনি বলেন, ওই হাসপাতালের ভেতরে বর্তমানে ১১ জন চিকিৎসক-নার্স ও কর্মী আছেন। আমরা বিল্ডিংটি লকডাউন করেছি। সেখান থেকে কেউ বাইরে যেতে পারবে না, বাইরে থেকে সেখানে কেউ ভেতরে যেতে পারবে না।

এর আগে ইনসাফ বারাকা কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, হাসপাতালে একজন রোগীর মধ্যে কোভিড-১৯ সংক্রমণ পাওয়া গিয়েছিল। পরবর্তীতে একজন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীর মধ্যে সংক্রমণ পাওয়া যায়। সে কারণে হাসপাতাল লকডাউন করা হয়েছে।

এদিকে হাসপাতাল সূত্র জানায়, এর আগে এই হাসপাতালের একজন রোগীর মধ্যে কোভিড-১৯ সংক্রমণ পাওয়া যায়। তাকে সেই নার্স চিকিৎসা দেয় সেই নার্সের মধ্যে কোভিড-১৯ সংক্রমণ পাওয়া গেছে। নার্সের সঙ্গে দায়িত্ব পালন করেন সেই দুই চিকিৎসক। তাদের নমুনাও পরীক্ষা করতে দেওয়া হয়েছে।

হাসপাতাল সূত্র জানায়, দুইজন চিকিৎসক, ছয়জন নার্স ও একজন রিসিপশনিস্ট ভেতরে আছেন। তবে ভেতরে কোনো রোগী নেই।

এদিকে এ বিষয়ে ঢাকা জেলা সিভিল সার্জন কর্মকর্তা ডা. আবু হোসেন মো. মঈনুল আহসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়ে কিছুই জানেন না বলে মন্তব্য করেন।