বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন  মাহমুদউল্লাহ

গত সোমবার (৬ এপ্রিল) দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন বাংলাদেশ জাতীয় টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। দ্বিতীয়বারের মতো পুত্রসন্তানের জন্ম দেন মাহমুদউল্লাহর স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি।

 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সেই খবর সবাইকে জানিয়েছিলেন টাইগারদের টি-টোয়েন্টি অধিনায়ক। আজ (মঙ্গলবার) জন্মের ৮ দিনের মাথায় নিজের ছোট ছেলের নামও জানালেন মাহমুদউল্লাহ।

ভিন্ন এক পোস্টে জানিয়েছেন, ছোট ছেলের নাম, ‘মোহাম্মদ জুয়াইদ উল্লাহ মায়েদ।’ এই পোস্টে নিজের ছেলের জন্য আল্লাহর রহমত কামনা করে দোয়া চেয়েছেন তিনি।

এদিকে করোনাভাইরাসের কারণে মাঝে কয়েকদিন বেশ টেনশনে কেটেছে মাহমুদউল্লাহর। কেননা করোনার কারণে চারদিক বন্ধ। এদিকে তার স্ত্রীর প্রসবের দিনক্ষণ এগিয়ে আসছিল। রাস্তাঘাটে লোকজন নেই। যাতায়াতে আছে বাঁধা। তার চেয়েও বড় চিন্তা ছিল সন্তান সম্ভবা স্ত্রী আর হবু সন্তানকে নিয়ে।

তবে আল্লাহর রহমতে সব ভালোভাবেই হয়েছে বলে জানিয়েছেন মাহমুদউল্লাহ। আজ দুপুরে জাগো নিউজের সঙ্গে আলাপে তিনি বলেন, ‘এখন হাসপাতালও নিরাপদ নয়। করোনা শঙ্কা সেখানেই বেশি। কী হয়, কী হবে? ভীষণ রকমের চিন্তায় ছিলাম। ছোয়াচে করোনায় না আবার কোন সমস্যা হয়? এসব ভেবেই অস্থির সময় কেটেছে কদিন। আল্লাহর অশেষ মেহেরবানি কোনরকম সমস্যা হয়নি। স্কয়ার হাসপাতালে ঠিকমতই হয়েছে সব। সন্তান ও স্ত্রী এখন ভাল আছেন, সুস্থ আছেন।’