বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

রাজধানীতে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

রাজধানী মোহাম্মদপুরের তিন রাস্তার মোড়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সঙ্গে (ডিবি) কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। তবে তার পরিচয় এখন পাওয়া যায়নি। এর আগে ১লা এপ্রিল রাত পৌনে ১টার সময় মুখে মাস্ক ও মাথায় গামছা পরে ডাকাতি করে তারা। এরপর ৫ এপ্রিল রাতে খিলগাঁও লাজ ফার্মায় একই কায়দায় ডাকাতি করে দলটি।

পরে এই চক্রের ৫ জনকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। গোয়েন্দা পশ্চিম বিভাগের পল্লবী জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শাহদাত সোমা ও মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আনিছউদ্দিনের নেতৃত্বের পৃথক অভিযানে রোববার (১২ এপ্রিল) রাজধানীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

তারা হলেন- দলের মূলহোতা সোহেল (৩৬), সোহরাব (৩০), নেওয়াজ (২২), শাহীন (২৫) ও রাজু (২৫)। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়- ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ, চাপাতি, দা ও লোহার রড এবং নগদ ৫ হাজার।

মোহাম্মদপুর থানার পুলিশ ফাঁড়ির ইনচার্জ প্লাবন আহমেদ রাজিব বলেন, আমরা খবর পেয়ে মোহাম্মদপুরের তিন রাস্তায় মোড়ে যাই। যেখানে একজনের লাশ পড়ে থাকার খবর পাই। পরে আমরা তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

লাইটনিউজ/এসআই