বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

নারায়ণগঞ্জে একদিনে ৫০ জন করোনায় আক্রান্ত

জেলা প্রতিনিধি : নারায়ণগঞ্জে মহামারি করোনার ছোবলে একের পর এক ঝরছে প্রাণ। প্রতিদিন বাড়ছে আক্রান্তের সংখ্যা। এতে করে নারায়ণগঞ্জবাসীর মধ্যে দেখা দিয়েছে চরম আতঙ্ক।

এরই মধ্যে গত ২৪ ঘণ্টায় সরকারি হিসেবে নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৫০ জন। সবমিলিয়ে নারায়ণগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২১৪ জন।

বুধবার (১৫ এপ্রিল) দুপুরে কোভিড-১৯ নিয়ে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত অনলাইন সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করে জাতীয় রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। বুধবার রাতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের ওয়েবসাইটে গত ২৪ ঘণ্টায় আক্রান্তদের তথ্য দেয়া হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ৫০ জন। গতকাল মঙ্গলবার (১৪ এপ্রিল) পর্যন্ত নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ছিল ১৬৪ জন। ১৩ এপ্রিল এই সংখ্যা ছিল ১৪৪। বুধবার তা বেড়ে ২১৪ জনে দাঁড়ায়।

এদিকে, নারায়ণগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেলেও মানুষ এখনও সচেতন হচ্ছে না। নারায়ণগঞ্জকে লকডাউন ঘোষণা করা হলেও পাড়া-মহল্লায় লোকসমাগম কমছে না। সামাজিক দূরত্ব বজায় রাখছে না কেউ। প্রশাসন কঠোর অবস্থানে থাকলেও পাড়া-মহল্লায় জমছে আড্ডা। সামাজিক দূরত্ব বজায় রাখতে না পারলে পরিস্থিতি আরও ভয়াবহ হবে বলে জানায় স্বাস্থ্য বিভাগ।

লাইটনিউজ/নাপ্র