বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

সিরাজগঞ্জ চৌহালীতে ২ হাজার কেজি সরকারি চাল উদ্ধারসহ ব্যবসায়ী আটক

আবির হোসাইন শাহিন সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের চৌহালী উপজেলা প্রশাসন, খাদ্য বিভাগ ও পুলিশের যৌথ অভিযানে দুই হাজার কেজি সরকারি চাল জব্দ করা হয়েছে। এ সময় আবু বক্কর নামে এক চাল ব্যবসায়ীকে আটক করা হয়।

বুধবার (১৫ এপ্রিল) রাতে উপজেলার জোতপাড়া বাজারের একটি দোকান ও খাস কাউলিয়া ইউনিয়ন পরিষদের সদস্য রফিকুল ইসলামের বাড়ি থেকে এসব চাল জব্দ করা হয়। এ ঘটনা তদন্তে উপজেলা খাদ্য নিয়ন্ত্রককে দায়িত্ব দেওয়া হয়েছে।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হাসান বিশ্বাস জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও খাদ্য নিয়ন্ত্রণ অফিসারের নেতৃত্বে জোতপাড়া বাজারে অভিযান চালিয়ে চাল ব্যবসায়ী আবু বক্করের দোকান থেকে এক হাজার ৫০০ কেজি চাল জব্দ করা হয়।

তিনি জানান, এ সময় আবু বক্করকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয় এবং তার দেওয়া তথ্যমতে খাস কাউলিয়া দক্ষিণপাড়া এলাকায় ইউপি সদস্য রফিকুল ইসলামের বাড়ি থেকে আরও ৫০০ কেজি সরকারি চাল জব্দ করা হয়। রফিকুল খাস কাউলিয়া ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য।

চৌহালী উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ জানান, চাল জব্দের ঘটনাটি তদন্তের জন্য উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল মালেককে দায়িত্ব দেওয়া হয়েছে।

লাইটনিউজ/এএইচ