বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

তিন মাসের বেতন একসঙ্গে পেলেন প্রথম শ্রেণির ক্রিকেটাররা

করোনাভাইরাসের কারণে প্রথমে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয় ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। পরবর্তীতে বাংলাদেশে করোনার সংক্রমণ বাড়ায় অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে ডিপিএলের এবারের আসর। করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ মাঠে গড়াবে না। কিন্তু মাঠে ক্রিকেট না থাকায় আর্থিক ক্ষতির মুখে পড়েছেন অনেক ক্রিকেটার। তবে সুখবর হলো- একত্রে তিন মাসের বেতন পেয়েছেন প্রথম শ্রেণির ৯১ ক্রিকেটার।

এর আগে প্রথম শ্রেণির ক্রিকেটারদের সবাইকে এককালীন ৩০ হাজার টাকা করে বরাদ্দ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জাতীয় দলের বাইরে থাকা অনেক ক্রিকেটার ভুগছেন অর্থ সংকটে। এই সময়ে একত্রে তিন মাসের বেতনে স্বস্তি ফিরেছে ক্রিকেটারদের মধ্যে ।

জানা যায়, জানুয়ারি, ফেব্রুয়ারি ও মার্চ মাসে বেতন হয়নি ক্রিকেটারদের। কয় দিন আগে এই তিন মাসের তিন মাসের বেতনই একসঙ্গে দিয়ে দেওয়া হয়।

এক সময়ের জাতীয় দলের ক্রিকেটার ও ঘরোয়া ক্রিকেটের নিয়মিত মুখ আব্দুর রাজ্জাক তিন মাসের বেতন একত্রে পাওয়া নিয়ে বলেন, আমরা তিন মাসের বেতন একসঙ্গে পেয়েছি। বর্তমান পরিস্থিতিতে সেটা ভালো। এক ধরনের স্বস্তিও।