বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

এটিএম শামসুজ্জামানের খোঁজ নেয় না কেউ

 

গেল বছর বেশ লম্বা সময় অসুস্থার পর এখন কিছুটা ভালো আছেন ঢাকাই সিনেমার বর্ষীয়ান অভিনেতা এটিএম শামসুজ্জামান। তবে এই অভিনেতার খোঁজ সাংবাদিকরা ছাড়া মিডিয়ার অন্য কেউ এখন রাখেন না। এমন অভিযোগ অভিনেতার স্ত্রী রুনী জামানের।

সম্প্রতি তিনি আক্ষেপ করে গণমাধ্যমে জানিয়েছেন, বাড়ি ফেরার এই ৭ মাসে কেবল গণমাধ্যমের কিছু সাংবাদিকরাই উনার খোঁজ খবর নিয়েছেন এর বাইরে মিডিয়ার কোন মানুষ দেখতে আসেননি, ফোন করেও কেউ খোঁজ খবর নেননি। যে মিডিয়াতে সারা জীবন কাজ করেছেন তিনি সেখানকার মানুষরাই তাকে ভুলে গেছেন। একবারও খোঁজ নেয়নি কেমন আছে মানুষটি।

এর আগে চলতি বছরের ২৬ এপ্রিল পেটের সমস্যা নিয়ে অসুস্থ হয়ে পড়লে আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় বরেণ্য এ অভিনেতাকে। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাকে। সেখানে দীর্ঘদিন চিকিৎসা নেওয়ার পর বাসায় ফিরেন তিনি।

এটিএম শামসুজ্জামান ১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর নোয়াখালীর দৌলতপুরে নানাবাড়িতে জন্মগ্রহণ করেন। অভিনয়ের জন্য এটিএম শামসুজ্জামান ৬ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে পেয়েছেন একুশে পদকও।